kalerkantho

চলচ্চিত্র

১২ মার্চ, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

নগর মাস্তান : অভিনয়ে জায়েদ খান, শাহরিয়াজ, পরীমণি। পরিচালক রকিবুল আলম রকিব।

সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : নগরে চাঁদাবাজি করে বেড়ায় গুরু ভাই। হায়াতের কাছ থেকে আড়াই কোটি টাকা চাঁদা নেয়। বাবাকে না জানিয়ে থানায় মামলা করতে যায় হায়াতের দুই ছেলে। গুরুর ভয়ে মামলা নেয় না পুলিশ। উল্টো গুরুর হাতে খুন হয় হায়াত ও তার স্ত্রী। মা-বাবার খুনের বদলা নিতে প্রতিজ্ঞা করে তাদের দুই ছেলে।

 

লাভ এক্সপ্রেস : অভিনয়ে দেব, নুসরাত ফারিয়া। পরিচালক রাজীব কুমার।

বিকেল ৩টা ৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : লালের ভাইয়ের বিয়ে ঠিক হয় শিলিগুড়িতে। সে কলকাতা থেকে রওনা হয় বিয়েবাড়ির উদ্দেশে। অন্যদিকে নীল শিলিগুড়ি যাচ্ছে চাকরির ইন্টারভিউ দিতে। স্টেশনে দুজনই একাধিকবার ট্রেন মিস করে। একে অন্যকে দোষারোপ করে। শুরু হয় শত্রুতা। কিন্তু এই শত্রুতা শেষ পর্যন্ত ভালোবাসায় পরিণত হয়। বাধা হয়ে দাঁড়ায় এক অবসরপ্রাপ্ত কর্নেল।

 

চামেলি কি শাদি : অভিনয়ে অনিল কাপুর, অমৃতা সিং। পরিচালক বাসু চ্যাটার্জি। বিকেল ৫টা, ফিল্মি।

গল্পসূত্র : ২০ বছর বয়সে আখড়ায় যোগ দেয় চরণদাস। ঠিক করে, ৪০ বছর বয়স না হলে বিয়ে করবে না। কিন্তু হুট করে সে চামেলির প্রেমে পড়ে। এই প্রেমে বাদ সাধে চামেলির মা। কারণ দুই পরিবারের মধ্যে আদর্শগত পার্থক্য। মা চায়, চামেলির বিয়ে হোক উকিল মাখনের সঙ্গে।

 

 

দ্য লিজেন্ড অব টারজান : অভিনয়ে আলেকজান্ডার স্কারসগার্ড, স্যামুয়েল এল জ্যাকসন, মারগট রবি। পরিচালক ডেভিড ইয়েটস। দুপুর ১টা ৩০ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : জন ক্লেটনের মা-বাবা মারা যায় আফ্রিকায়। ছোট্ট শিশু ক্লেটন বেড়ে ওঠে জঙ্গলে। নাম হয় টারজান। একসময় জঙ্গল থেকে লন্ডনের শহুরে জীবনে ফিরে এলেও আবার অজানা রহস্য উদ্ঘাটনের জন্য    জঙ্গলে ফিরে যেতে হয় তাকে।


মন্তব্য