kalerkantho

চলচ্চিত্র

৯ মার্চ, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

নিঃশ্বাস আমার তুমি : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, মিশা সওদাগর। পরিচালক বদিউল আলম খোকন। বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : আলী খেটে খাওয়া মানুষ। একমাত্র বোন আশাকে নিজের জীবনের চেয়েও বেশি ভালোবাসে। আশার প্রিয় বান্ধবী মনিকা। তার বিয়েতে অংশ নিতে শহরে যায়। সেখানেই বড়লোকের বখাটে ছেলে হৃদয়ের সঙ্গে পরিচয় ও প্রেম। মেনে নেয় না আলী। হৃদয় ওয়াদা করে, আশাকে বিয়ে করে ভালো হয়ে যাবে। আলী তাকে কৃষিকাজ করার শর্ত দেয়।

হৃদয় মেনে নেয়। কিন্তু বেঁকে বসে হৃদয়ের বাবা।

 

চ্যালেঞ্জ ২ : অভিনয়ে দেব, পূজা বসু, তাপস পাল, আশিষ বিদ্যার্থী। পরিচালক রাজা চন্দ। রাত সাড়ে ৯টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : অভিরাজ রায় দুঁদে পুলিশ কর্মকর্তা। মাফিয়া ডন গুরুনায়ককে গ্রেপ্তার করার দায়িত্ব দেওয়া হয় তাকে। তখন সে মালয়েশিয়া থেকে ডনের ছোট ভাই বান্টিকে আটক করে। গুরুনায়ককে গ্রেপ্তারের চেষ্টায় মারা যায় বান্টি আর পুলিশ কমিশনার। জানা যায়, হাসপাতালে থাকা অভিরাজের বাবা দেবরাজ রায় কোনো দুর্ঘটনায় পড়েনি, বরং তাকে হত্যার চেষ্টা করা হয়েছিল।

 

প্যাটেল অন সেল : অভিনয়ে সাই ধর্ম তেজ, রেজিনা ক্যাসেন্দ্রা, আদাহ শর্মা, রাও রমেশ। পরিচালক হরিশ শংকর। রাত ৯টা ২৫ মিনিট, সনি ম্যাক্স।

গল্পসূত্র : সুব্রাহ্মণিয়াম টাকা কামাতে যায় যুক্তরাষ্ট্রে। সেখানে তার পরিচয় ঘর পালানো সীতার সঙ্গে। প্রেমিক প্রতারণা করলে সীতাকে সাহায্য করে সুব্রাহ্মণিয়াম। পরে অর্থের বিনিময়ে সীতার সঙ্গে ভারতে ফিরতে রাজি হয়। কিন্তু দেশে ফিরলে সুব্রাহ্মণিয়ামকেই সীতার স্বামী ধরে নেয় সীতার পরিবার।   স্থানীয় এক ডন নিজের বোনের সঙ্গে সুব্রাহ্মণিয়ামকে বিয়ে দিতে উঠেপড়ে লাগে।

 

দ্য বডিগার্ড : অভিনয়ে সামো হান, অ্যান্ডি লু, জি ক্যান, লি কানচি, জ্যাকুলিন চ্যান। পরিচালক ইয়ো সং। দুপুর ১২টা ৪১ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : পরিচিত একজনকে খুঁজতে গ্রাম থেকে শহরে আসে লিং। সেখানে কাজ পায় এক ধনী পরিবারে। সেই পরিবারের আদরের মেয়ে ফি-ফির বডিগার্ড হয় লিং। একসময় তাদের প্রেম হয়। শহরের এক মাফিয়া ডন অপহরণ করতে চায় ফি-ফিকে। নিজের সর্বশক্তি দিয়ে অপহরণকারীদের বাধা দেয় লিং।  


মন্তব্য