kalerkantho

টিভি হাইলাইটস

৭ মার্চ, ২০১৭ ০০:০০



টিভি হাইলাইটস

জলরং

জয় বাংলা কনসার্ট

 

বিকেল ৪টা ৪০ মিনিটে আর্মি স্টেডিয়াম থেকে মাছরাঙা টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হবে জয় বাংলা কনসার্ট। রাত ১০টা পর্যন্ত এই অনুষ্ঠানে অংশ নেবে ব্যান্ডদল ওয়ারফেইজ, শিরোনামহীন, শূন্য, আরবোভাইরাস, লালন, ক্রিপটিক ফেইট, নেমেসিস, আর্টসেল, অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস ও স্পন্দন।

 

ধারাবাহিক জলরং

রাত ৯টা ৪৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘জলরং’। আমজাদ হোসেনের কাহিনি অবলম্বনে চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সোহেল আরমান। অভিনয় করেছেন আমজাদ হোসেন, লায়লা হাসান, আনিসুর রহমান মিলন, সাদিয়া জাহান প্রভা, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, শশী, শ্যামল মাওলা, সুমাইয়া শিমু, সিয়াম, সাফা কবির, নাইম, নকুল কুমার মণ্ডল, দীপান্বিতা, কে এস ফিরোজ, শেলী আহসান প্রমুখ।

 

ডগস : দ্য আনটোল্ড স্টোরিজ

উপযুক্ত প্রশিক্ষণ পেলে কুকুর কী না করতে পারে! হয়ে উঠতে পারে ইতিহাসের সবচেয়ে বুদ্ধিমান প্রাণী। কুকুরের বিচিত্র দক্ষতা, বৈজ্ঞানিক গবেষণা নিয়ে তথ্যচিত্র ‘ডগস : দ্য আনটোল্ড স্টোরিজ’। প্রচারিত হবে দুপুর ২টা ৩০ মিনিটে, এনিম্যাল প্লানেটে।

 

টার্কিজ ডিলাইট উইথ অ্যালেগ্রা

রান্না নিয়ে অ্যালেগ্রার অ্যাডভেঞ্চার চলছে তুরস্কজুড়ে। রান্না সম্পর্কীয় বিষয় জানতে তিনি দেখা করেন বিখ্যাত রেস্টুরেন্টের শেফ থেকে সাধারণ গৃহবধূর সঙ্গে। বের করে আনেন দেশটির খাবারের আভিজাত্য।

আজকের পর্ব বুরসা শহরের খাবার। দেখা যাবে রাত ৯টায়, ফক্স লাইফে।


মন্তব্য