kalerkantho

আবার রটনা

রংবেরং ডেস্ক   

৭ মার্চ, ২০১৭ ০০:০০



আবার রটনা

রেখা-অমিতাভ বচ্চন সম্পর্কটা আজও বলিউডে কিংবদন্তি, খানিক রহস্যও বটে। পাশাপাশি একাধিক নায়কের সঙ্গে রেখার সম্পর্ক নিয়ে গুজব রটলেও ব্যক্তিগত জীবন নিয়ে কখনো প্রকাশ্যে মুখ খোলেননি ‘সিলসিলা’ তারকা। ১৯৯১ সালে মারা গিয়েছিলেন রেখার স্বামী মুকেশ আগরওয়াল। তারপর আর বিয়েও করেননি। তাহলে কেন এখনো সিঁদুর পরেন রেখা? অনুরাগীদের এই প্রশ্ন অনেক দিনের। এসবের মধ্যে বোমাটা ফাটালেন ইয়াসির উসমান। সম্প্রতি প্রকাশিত হয়েছে তাঁর লেখা বই ‘রেখা : দ্য আনটোল্ড স্টোরি’। তাতে নাকি উল্লেখ আছে, অমিতাভ বচ্চন নয়, গোপনে সঞ্জয় দত্তের সঙ্গেই

গাঁটছড়া বেঁধেছিলেন রেখা। আর তাতেই উত্তাল ভারতীয় সামাজিক যোগাযোগ মাধ্যম। গুজবটি দাবানল হওয়ার আগেই অবশ্য তাতে জল ঢেলে দিলেন সেই লেখকই। ইয়াসির জানিয়েছেন, তাঁর বইয়ে এমন কোনো ঘটনার উল্লেখই করা হয়নি।

যাঁরা এমনটা আলোচনা করছেন, তাঁরা বইটি ভালো করে পড়েননি। বইতে লেখা আছে, “রেখা ও সঞ্জয় একসঙ্গে ‘জমিন আসমান’ (১৯৮৪) ছবিতে কাজ করেন। সেই সময় তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়। কেউ কেউ এমনটাও বলা শুরু করেন যে দুজনের বিয়ে হয়ে গেছে। ” রটনা এত দূর গড়ায় যে,সঞ্জয়কে একটি ম্যাগাজিনে আনুষ্ঠানিকভাবে তা নিয়ে মুখও খুলতে হয়। না তাঁদের বিয়ে হয়নি।


মন্তব্য