kalerkantho

টিভি হাইলাইটস

৫ মার্চ, ২০১৭ ০০:০০



টিভি হাইলাইটস

ইত্যাদি

ইত্যাদি

 

রাত ১০টার ইংরেজি সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে একযোগে পুনঃপ্রচারিত হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। বাংলা একাডেমির ঐতিহ্যবাহী বর্ধমান হাউসের সামনে ২০০৯ সালের ১৭ অক্টোবর অনুষ্ঠানটি ধারণ করা হয়। বিভিন্ন আয়োজনের পাশাপাশি এই পর্বে মূল গান রয়েছে দুটি। একটিতে কণ্ঠ দিয়েছেন ফকির আলমগীর ও ফেরদৌস ওয়াহিদ। শিশুদের নিয়ে করা অন্য গানটি গেয়েছেন অ্যান্ড্রু কিশোর। ‘ইত্যাদি’র রচনা, পরিচালনা ও উপস্থাপনায় হানিফ সংকেত।

 

মেঘের পরে মেঘ জমেছে

বাংলা ভিশনে রাত ৮টা ১৫ মিনিটে রয়েছে ধারাবাহিক নাটক ‘মেঘের পরে মেঘ জমেছে’। রচনা ও পরিচালনায় অঞ্জন আইচ। অভিনয়ে তারিক আনাম খান, নাঈম, নাদিয়া, বাঁধন, জয়ন্ত চট্টোপাধ্যায়, সাবেরী আলম, ফারুক আহমেদ, শামীমা নাজনীন, আ খ ম হাসান, সাজু খাদেম, আরফান আহমেদ, মারজুক রাসেল, মিশু সাব্বির, মাজনুন মিজান, মিথিলা, টুটুল চৌধুরী, আহসান কবির প্রমুখ।

 

ফিয়ারলেস শেফ

বিচিত্র খাবারের খোঁজে লাতিন আমেরিকা থেকে আফ্রিকা, এশিয়ার প্রত্যন্ত অঞ্চলে ঘুরে বেড়ান বিখ্যাত শেফ কিরণ জেথাওয়ার। তুলে ধরেন নানা ধরনের খাদ্য উপকরণ ও রন্ধন পদ্ধতি।

আজ যাবেন পেরুতে। সেখানকার খাবার সম্পর্কে জানাবেন। দেখা যাবে সকাল ৯টায়, ফক্স লাইফ চ্যানেলে।

 

কফি উইথ করণ

সেলিব্রিটি চ্যাট শো ‘কফি উইথ করণ’। কাজের খবর, বন্ধুত্ব-শত্রুতা ও নানা ধরনের গুজব নিয়ে করণ জোহরের মুখোমুখি হন তারকারা। নতুন সিজনে আজকের পর্বের অতিথি কপিল শর্মা। তিনি কথা বলবেন বলিউডসহ মিডিয়ার নানা বিষয় নিয়ে। প্রচারিত হবে রাত ৯টা ৩০ মিনিটে, স্টার ওয়ার্ল্ডে।


মন্তব্য