kalerkantho

চলচ্চিত্র

৪ মার্চ, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

ভালোবেসে বউ আনব : অভিনয়ে শাবনূর, রিয়াজ, সাহারা। পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। দুপুর ১২টা ৩৫ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : জাহিদ বিদেশফেরত। হেনার সঙ্গে তার বিয়ে ঠিক করে রেখেছে তার নানা। কিন্তু জাহিদ কিছুতেই এ বিয়ে করবে না। নানাকে কথা দেয়, ভালোবেসে তবেই বউ আনবে। জাহিদ চলে আসে কক্সবাজারে। সেখানে তার সঙ্গে পরিচয় রায়নার। রায়না জাহিদকে ভালোবেসে ফেলে। এদিকে বাড়ি থেকে পালিয়ে হেনাও চলে আসে কক্সবাজারে।

দেখা হয় জাহিদের সঙ্গে। ভালোবেসে কাকে বিয়ে করবে জাহিদ?

 

হিরোগিরি : অভিনয়ে দেব, কোয়েল মল্লিক, সায়ন্তিকা ব্যানার্জি প্রমুখ। পরিচালক রবি কিনাগী। সকাল ১১টা ৩৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : কলকাতার এক ব্যাংকে চাকরি করে শুভ। একদিন শুভর এক বন্ধু আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়। তাকে দেখতে গিয়ে জানতে পারে, মারিয়া নামের এক প্রতারক মেয়ের জন্যই আজ তার এই অবস্থা। মেয়েটাকে এক উচিত শিক্ষা দেওয়ার সিদ্ধান্ত নেয় শুভ। কিন্তু নিজেই সেই মেয়ের প্রেমে পড়ে।

 

মাক্ষি : অভিনয়ে সুদীপ, নানি, সামান্থা প্রমুখ। পরিচালক এস এস রাজামৌলি। রাত ১০টা ৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : জানি আর বিন্দু পরস্পরকে ভালোবাসে। অন্যদিকে বিন্দুকে পছন্দ করে কোটিপতি সুদীপ। বিন্দুকে পাওয়ার জন্য জানিকে হত্যা করে সুদীপ। পুনর্জন্ম নিয়ে মাছি হয়ে ফিরে আসে জানি। বিন্দু চিনতে পারে জানিকে। এবার দুজন মিলে প্রতিশোধ নেয়।

 

ইপ মান ৩ : অভিনয়ে ডনি ইয়েন, মাইক টাইসন, লিন হাংগ প্রমুখ। পরিচালক উইলসন ইয়েপ। বিকেল ৪টা ৭ মিনিট, ডাব্লিউবি।

গল্পসূত্র : ১৯৫৯ সাল। ভালোই চলছিল ইপ মানের সংসার। ছেলেও স্কুলে যাচ্ছে নিয়মিত। বিপত্তিটা বাধে সেখানেই। মার্কিন ধনকুবের ফ্র্যাংকের নজর পড়ে ওই স্কুলের প্রতি। সে চায় স্কুলের জমিটাকে কিনে নিতে। নিয়োগ করে সন্ত্রাসী বাহিনী। ইপ মান বাঁচাতে চায় স্কুলটাকে। ইপ মানের সঙ্গে যুদ্ধে নামে ফ্র্যাংক।


মন্তব্য