kalerkantho

টিভি হাইলাইটস

৩ মার্চ, ২০১৭ ০০:০০



টিভি হাইলাইটস

‘তিন পাগলে হলো মেলা’

আজ থেকে নতুন দুই ধারাবাহিক

 

চ্যানেল আইয়ে আজ থেকে প্রতি শুক্র, শনি, সোম, মঙ্গল ও বুধবার রাত ১১টা ৩০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক ‘তিন পাগলে হলো মেলা’। রচনা আবুল হায়াত ও কামরুল হাসান, পরিচালক আবুল হায়াত।

অভিনয়ে  আগুন, শতাব্দী ওয়াদুদ, সাজু খাদেম, নাদিয়া, আবদুল্লাহ রানা, শেলী আহসান, কিসলু প্রমুখ।

আরটিভিতে শুরু হচ্ছে ধারাবাহিক ‘প্রেসিডেন্ট সেরাজুদ্দৌলা’। প্রতি শুক্র, শনি ও রবিবার রাত ৮টা ১০ মিনিটে প্রচারিত হবে এটি। রচনা হুমায়ূন সাধু, পরিচালনা রায়হান খান। অভিনয়ে মোশাররফ করিম, তারিক আনাম, আরফান, মুনিরা মিঠু, রুনা খান, নোভা প্রমুখ।

 

আমাদের মনের কথা

বাংলাভিশনে রাত ৯টা ৫ মিনিটে রয়েছে অনুসন্ধানমূলক অনুষ্ঠান ‘আমাদের মনের কথা’। আজকের বিষয় ‘সড়ক দুর্ঘটনা—স্বপ্নের মৃত্যু’। আজকের পর্বে সঞ্চালক শামীম শাহেদের মুখোমুখি হবে কয়েকজন ভুক্তভোগী ও অপরাধী।

 

থর : ইন্ডিয়া’স গ্রেট ডেজার্ট

বিচিত্র প্রাণী, পাখি, সরীসৃপ ও পতঙ্গের আবাসস্থল থর মরুভূমি।

ভারত-পাকিস্তান সীমান্তে বিস্তৃত  পৃথিবীর ১৭তম বৃহত্তম এই মরু অঞ্চলে থাকে ২৫ রকমের সাপ, ২৩ প্রজাতির টিকটিকি, ১৪১ প্রজাতির পরিযায়ী ও স্থানীয় পাখি। এই মরুভূমি নিয়ে তথ্যচিত্র ‘থর : ইন্ডিয়া’স গ্রেট ডেজার্ট’ দেখা যাবে বিকেল ৪টা ৩০ মিনিটে।

 

ডার্টি রোটেন সারভাইভাল

নির্মাণ শ্রমিক, অবসরপ্রাপ্ত কর্নেল, প্রকৌশলী—এই তিনজন যাত্রা করে বন্য আর দুর্গম পথে, যেখানে প্রতি মুহূর্তে তাদের দিতে হয় দক্ষতার পরীক্ষা। অনুষ্ঠানটি দেখা যাবে রাত ১০টা ৩০ মিনিটে।

 


মন্তব্য