kalerkantho

চলচ্চিত্র

১ মার্চ, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

এক বুক জ্বালা : অভিনয়ে শাকিব খান, ফেরদৌস, মৌসুমী, ববিতা, আলীরাজ, নূতন। পরিচালক শাহীন সুমন।

সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : শিল্পপতি আফতাবের স্ত্রী ব্রেন টিউমারে মারা যায়। অফিসের কর্মী রুবিকে নিজের সন্তান আঁখি ও নয়নকে দেখাশোনার দায়িত্ব দেয় আফতাব। পরে বিয়ে করে রুবিকে। রুবির আগের বিয়ের সন্তান ভিকিকে নিয়ে আসে বাসায়। হিংসুটে ভিকি সম্পত্তির লোভে আঁখি ও নয়নকে মেরে ফেলার চক্রান্ত করে। রুবির চক্রান্তে সংসার থেকে বেরিয়ে যায় তারা। চটপটি বিক্রেতা থেকে বড়লোক হয় নয়ন। আফতাবকে বাড়িছাড়া করে ভিকি।

আঁখির বিয়েতে হাজির হয় আফতাব চৌধুরী।

 

এমএলএ ফাটাকেস্ট : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, কোয়েল মল্লিক, রজতাভ দত্ত। পরিচালক স্বপন সাহা। জলসা মুভিজ, রাত ৯টা ৩০ মিনিট।

গল্পসূত্র : বিপদে গরিব-অসহায়ের সাহায্যে এগিয়ে আসে কৃষ্ণদেব চ্যাটার্জি ওরফে ফাটাকেস্ট। কিন্তু রাজনৈতিক ক্ষমতা ছাড়া সমাজের পরিবর্তন অসম্ভব। সাত দিনের জন্য এমএলএ করা হয় কৃষ্ণদেবকে। এত দিনের জঞ্জাল কি সাত দিনে সাফ হবে? রানাদেব পাল ষড়যন্ত্র করে ফাটাকেস্টকে ব্যর্থ করার। সাহায্যে এগিয়ে আসে সাংবাদিক চৈতালি রায়।

 

দিল : অভিনয়ে আমির খান, মাধুরী দীক্ষিত। পরিচালক ইন্দ্র কুমার। মুভিজ ওকে, সকাল ১০টা ৪০ মিনিট।

গল্পসূত্র : হাজারীপ্রসাদ খুবই গরিব ও কৃপণ। বড়লোকের ঘরে ছেলে রাজাকে বিয়ে করাতে চায়। কলেজে রাজা ধনীর দুলালী মাধুকে সম্মানহানির হাত থেকে বাঁচায়। এই সুযোগে হাজারীপ্রসাদ মাধুর বাবাকে বিয়ের কথা বলে। তার আপত্তি নেই। কিন্তু রাজা ও মাধুর বনে না। ধীরে ধীরে বরফ গলে, দুজনের প্রেম হয়। কিন্তু তত দিনে মাধুর বাবা রাজার পারিবারিক অবস্থা জানতে পারে।

 

প্যানিক রুম : অভিনয়ে জুডি ফস্টার, ক্রিস্টেন স্টুয়ার্ট। পরিচালক ডেভিড ফিঞ্চার। ডাব্লিউ বি, সন্ধ্যা ৭টা ৩৬ মিনিট।

গল্পসূত্র : স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মেয়ে সারাহকে নিয়ে নতুন কেনা বাড়িতে ওঠে মেগ। পুরনো ধাঁচের বাড়িতে প্রথম রাতেই বিপদ। হাজির হয় তিন চোর। সারাহকে নিয়ে বাড়ির প্যানিক রুমে হাজির হয় মেগ। ভাবে, সুরক্ষিত এই কক্ষে কোনো বিপদ হবে না। কিন্তু চোররা যা খুঁজতে এসেছে সেটা আছে প্যানিক রুমেই। এদিকে সারাহ ডায়াবেটিক রোগী, ক্রমেই অসুস্থ হয়ে পড়ছে সে। এবার কী হবে?


মন্তব্য