kalerkantho

চলচ্চিত্র

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

এভাবেই ভালোবাসা হয় : শাবনূর, এস ডি রুবেল প্রমুখ। পরিচালনা মনতাজুর রহমান আকবর। দুপুর ১২টা ৩৫ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : গায়ক ইমনকে ভালোবাসে কবিতা। কিন্তু ইমন সায় দেয় না। মনে মনে অন্য কাউকে খোঁজে। ইমন এক মাসের সময় নেয় বড় ভাইয়ের কাছ থেকে। কবিতার জন্মদিনে ফুল দিয়ে বাড়ি সাজাতে যায় ফুল। ফুলকে ভালোবেসে ফেলে ইমন। তাকে পেতে ব্যাকুল হয়ে ওঠে। ওদিকে ইমনকে পেতে মরিয়া কবিতা।

 

প্রাক্তন : অভিনয়ে প্রসেনজিৎ, ঋতুপর্ণা সেনগুপ্ত। পরিচালনা শিবপ্রসাদ মুখার্জি ও নন্দিতা রায়। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : মধ্যবয়স্ক সুদীপার সঙ্গে ট্রেনের একই কামরায় ওঠে এক বাচাল গৃহিণী ও তার আট বছরের মেয়ে। কথা বলতে বলতে সুদীপা আবিষ্কার করে এই গৃহিণী তার সাবেক স্বামীর বর্তমান স্ত্রী। স্মৃতিকাতর হয়ে পড়ে সে। মনে পড়ে ধূসর অতীত। তাহলে কি সুদীপা এখনো তার প্রাক্তনকে ভালোবাসে? এগিয়ে যায় গল্প।

 

কাবালি : অভিনয়ে রজনীকান্ত, রাধিকা আপ্তে প্রমুখ। পরিচালনা পি এ রঞ্জিত। বিকেল ৪টা ১৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র: মজুর নেতা কাবালিশ্বরণ থাকে কুয়ালালামপুর। মিথ্যা মামলায় ২৫ বছর জেল খেটে বের হয় কাবালি। প্রতিশোধ নিতে শুরু করে। হঠাৎ খুঁজে পায় একমাত্র মেয়েকে। তাহলে যে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে সে জেল খেটেছে সে স্ত্রী এখনো জীবিত? মেয়েকে নিয়ে স্ত্রীকে খুঁজতে শুরু করে কাবালি।   

 

স্পেক্টর : অভিনয়ে ড্যানিয়েল ক্রেইগ, মনিকা বেলুচ্চি। পরিচালনা স্যাম মেন্ডেজ। দুপুর ১২টা ৪৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র: একটি রহস্যময় বার্তার পরিপ্রেক্ষিতে বন্ডকে মিশনে পাঠানো হয়। কিছুতেই অপরাধীদের খোঁজ পায় না বন্ড। এক গোপন বৈঠকের মাধ্যমে স্পেক্টর নামের অশুভ সংগঠনের অস্তিত্বের কথা জানতে পারে। শুরু হয় নতুন চ্যালেঞ্জ।


মন্তব্য