kalerkantho

চলচ্চিত্র

২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

ভালোবাসলেই ঘর বাঁধা যায় না : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, রুমানা প্রমুখ। পরিচালক জাকির হোসেন রাজু।

দুপুর ১২টা ৩৫ মিনিট, আরটিভি।

 

গল্পসূত্র : গরিবের ওপর অত্যাচার সহ্য করতে পারে না সূর্য খান। অজান্তা তাকে ভালোবাসে। দুই পরিবারের সদস্যরা তাদের সম্পর্কের কথা জানে। সূর্যদের বাড়িতেই কাজ করে আলো। তার মাকে খুন করেছিল সূর্যের বড় ভাই তূর্য। একদিন দলবল নিয়ে আলোকে খুন করার চেষ্টা করে তূর্য। সূর্য এসে আলোকে বাঁচায় এবং তাকে বিয়ে করে বাড়ি ছেড়ে যায়।

 

অনুসন্ধান : অভিনয়ে অমিতাভ বচ্চন, রাখি, আমজাদ খান, উৎপল দত্ত প্রমুখ।

পরিচালক শক্তি সামান্ত। দুপুর ১২টা ৩০ মিনিট, জি বাংলা।

গল্পসূত্র : দার্জিলিংয়ের এক গ্রামে গুণ্ডামি করে বেড়ায় কালীরাম। গ্রামের লোকজন ভয়ে তাকে কিছু বলে না। এক রাতে সে আক্রমণ করে বসে অন্ধ মেয়ে তমশাকে। তাকে বাঁচায় পুলিশ অফিসার অভিজিৎ রায়। আর কালীরামকে গ্রেপ্তার করে পাঠানো হয় জেলে। তমশাকে ভালোবেসে বিয়ে করে অভিজিৎ। কয়েক বছর পর জেল থেকে মুক্ত হয়ে প্রতিশোধ নিতে আসে কালীরাম। হত্যা করে সন্তানসম্ভাবনা তমশাকে।

 

চালবাজ : অভিনয়ে শ্রীদেবী, সানি দেওল, রজনীকান্ত প্রমুখ। পরিচালক পঙ্কজ পারাশার। রাত ৮টা ৩০ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : অঞ্জু আর মঞ্জু যমজ দুই বোন। জন্মের পরপরই আলাদা হয়ে যায় তারা। অঞ্জু বড় হয় চাচা ত্রিভুবনের কাছে। অঞ্জুর বিশাল সম্পত্তি দখলে নিতে চায় ত্রিভুবন। অন্যদিকে বস্তিতে বড় হওয়া মঞ্জু বেশ চালক-চতুর। ঘটনাচক্রে দুই বোনের পরিচয়। অঞ্জু চলে আসে বস্তিতে আর মঞ্জু হাজির হয় ত্রিভুবনের কাছে।    

 

দ্য বিএফজি : অভিনয়ে মার্ক রিল্যান্স, রুবি বার্নহিল, রেকেকা হল প্রমুখ। পরিচালক স্টিভেন স্পিলবার্গ। রাত ৯টা ৩০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : মা-বাবাহারা সোফির সঙ্গে হঠাৎ পরিচয় হয় এক অদ্ভুত দানব বিএফজির। সে আর দশটা দানবের মতো ভয়ংকর নয়, সোফির সর্বক্ষণের সঙ্গী। এরই মধ্যে পৃথিবীতে ঢুকে পড়েছে বিশাল সব দৈত্য। কিন্তু তারা বিএফজির মতো বন্ধুসুলভ নয়, উল্টো মানুষ খেয়ে ফেলে। সোফি ও বিএফজি মিলে মানুষখেকো দৈত্যদের বন্দি করার অভিযানে নামে।


মন্তব্য