kalerkantho

চলচ্চিত্র

২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০




চলচ্চিত্র

ঢাকার কিং : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, আহমেদ শরীফ। পরিচালক সাফিউদ্দিন সাফি। দুপুর ১টা, দীপ্ত টিভি।

 

গল্পসূত্র : স্মাগলার খানের কাছে বড় হয় আলী। আলী পরহেজগার, অন্যায়ের প্রতিবাদ করে। মানুষ তাকে ঢাকার কিং বলে। তার প্রেমে পড়ে গরিব ছাত্রী মিলা। এক কলেজ অধ্যাপককে খুন করে খান। মিলা সেই খুনের সাক্ষী। খানের কথায় মিলাকে খুন করতে যায় আলী, কিন্তু পারে না। আলীর শত্রু হয়ে যায় খান।

 

প্রাণের চেয়ে প্রিয় : অভিনয়ে প্রসেনজিৎ, ঋতুপর্ণা সেনগুপ্ত, তাপস পাল, অঞ্জু ঘোষ, অভিষেক চ্যাটার্জি। পরিচালক স্বপন সাহা। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, জি বাংলা।

গল্পসূত্র : স্ত্রী লক্ষ্মী ও সৎ ভাই-বোন সুমন ও সুমনাকে নিয়ে সত্যনারায়ণের সুখের সংসার। সেখানে রাজও থাকে, যাকে লক্ষ্মী পুলিশের হাত থেকে বাঁচায়। লক্ষ্মীর স্নেহে নিজেকে বদলে ফেলে অপরাধী রাজা। সুমনাকে বিয়েও করে। ওদিকে সত্যনারায়ণের সংসার ভাঙতে বিভাস চৌধুরী ষড়যন্ত্র করে। সুমনের সঙ্গে চৈতির বিয়ে দেয়। চৈতি সংসারে অশান্তি তৈরি করে।

 

হেরা ফেরি : অভিনয়ে অমিতাভ বচ্চন, সায়রা বানু, বিনোদ খান্না। পরিচালক প্রকাশ মেহরা। দুপুর ১টা ৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : দুই বন্ধু বিজয় ও অজয়। বড়লোকদের ধাপ্পা দিয়ে ক্যাসিনোতে টাকা ওড়ায়। ক্যাসিনো গ্যাংস্টার পিকে বিজয়কে চিনতে পারে। পিকে মিথ্যা কথা বলে দুই বন্ধুর সম্পর্কে ফাটল ধরাতে চায়। বিজয়কে জানানো হয়, অজয়ের বাবাই তার বাবার হত্যাকারী। প্রাণপ্রিয় দুই বন্ধু একে অন্যের শত্রুতে পরিণত হয়। প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে বিজয়।

 

শন অব দ্য ডেড : অভিনয়ে সাইমন পেগ, কেট অ্যাশফিল্ড, লুচি ডেভিস, নিক ফ্রস্ট। পরিচালক এডগার রাইট। বিকেল ৫টা ২০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : সব দিক দিয়েই দুর্ভাগা শন। পরিবারের সঙ্গে বনে না, বান্ধবী ছেড়ে চলে যায়। এমনকি যে দোকানে কাজ করে, সেখানকার অধস্তন কর্মচারীর কাছেও ঝাড়ি খেতে হয়। কিন্তু পরিস্থিতি বদলাতে চায় সে। এর মধ্যেই হানা দেয় জম্বিরা। ব্যর্থ শনই সবাইকে বাঁচাতে এগিয়ে আসে।


মন্তব্য