kalerkantho

টিভি হাইলাইটস

২৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



টিভি হাইলাইটস

আমাদের মনের কথা

হোয়াট ইজ ইয়োর ফাদারস নেম?

 

এনটিভিতে দুপুর ২টা ৩৫ মিনিটে প্রচারিত হবে টেলিফিল্ম ‘হোয়াট ইজ ইয়োর ফাদারস নেম?’। রচনা শাহ্ মোহাম্মদ নাঈমূল করিম, পরিচালনায় সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে জাহিদ হাসান, তাহসিন, রাইসুল ইসলাম আসাদ, ওয়াহিদা মল্লিক, মাসুম আজিজ প্রমুখ।

 

আমাদের মনের কথা

বাংলাভিশনে রাত ৯টা ৫ মিনিটে রয়েছে অনুসন্ধানমূলক অনুষ্ঠান ‘আমাদের মনের কথা’। চাকরির আশায় ঢাকায় এসে প্রতারক সাংবাদিকচক্রের সঙ্গে যুক্ত হয়ে পড়েন আসমা। আজকের পর্বে সঞ্চালক শামীম শাহেদের মুখোমুখি হয়েছেন তিনি। এই অপরাধীচক্রের সঙ্গে জড়িয়ে পড়ার বিস্তারিত জানিয়েছেন আসমা। স্টুডিওতে উপস্থিত ছিলেন দুজন অপরাধ বিশেষজ্ঞ।

 

কফি উইথ করণ

পরিচালক করণ জোহরের উপস্থাপনায় এই চ্যাট শোতে হাজির হয়ে তারকারা বলেন অজানা নানা কথা। ‘রেঙ্গুন’-এর মুক্তি উপলক্ষে অতিথি হয়ে এসেছেন কঙ্গনা রানাওয়াত ও সাইফ আলী খান। তাঁরা বললেন এই ছবি, সাম্প্রতিক বলিউড ও ব্যক্তিগত নানা আলোচিত- সমালোচিত ঘটনা প্রসঙ্গে।

দেখা যাবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে, স্টার ওয়ার্ল্ডে।

 

আলাস্কা

আলাস্কাকে বলা হয় বন্যতার শেষ চিহ্ন। শহর থেকে বাইরে বের হলেই সেই বন আর বন। আলাস্কার প্রতিটি শহরের পরিবেশই আলাদা। এখানকার অতীতও অসম্ভব বর্ণময়—অ্যাডভেঞ্চার আর সোনার সন্ধানে মোড়া। মানুষ এখানে এসেছে নাম আর পয়সা কামাতে। তথ্যচিত্রটি প্রচারিত হবে বিকেল ৪টা ১০ মিনিটে, ডয়চে ভেলেতে।


মন্তব্য