kalerkantho

টিভি হাইলাইটস

২২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



টিভি হাইলাইটস

হাইল্যান্ডার

মিউজিক ক্লাবে তপু ও যাত্রী

বাংলাভিশনের ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-এ আজকের অতিথি সংগীতশিল্পী তপু ও ব্যান্ডদল ‘যাত্রী’। সরাসরি এই অনুষ্ঠানে ফোন করে অতিথির সঙ্গে কথা বলতে এবং গানের অনুরোধ করতে পারবেন দর্শক।

প্রচারিত হবে রাত ১১টা ২৫ মিনিটে। উপস্থাপনায় আরজে নীরব খান।

 

নতুন বিদেশি সিরিয়াল হাইল্যান্ডার

দীপ্ত টিভিতে আজ বাংলায় শুরু হচ্ছে কানাডিয়ান-ফ্রেঞ্চ সিরিয়াল ‘হাইল্যান্ডার’। সপ্তাহে ছয় দিন রাত ১১টা ৩০ মিনিটে প্রচারিত হবে। সিরিজটি প্রথম প্রচারিত হয় ফ্রান্সের টিভি চ্যানেল টিএফ ১-এ, ১৯৯২ সালে। ছয় সিজনে মোট ১১৯ পর্ব প্রচারিত হয়। প্রতি পর্বের দৈর্ঘ্য ৪৮ মিনিট। গল্পের নায়ক ডানকান ম্যাকলেউড একজন অমর মানুষ। শত শত বছর ধরে এই অমর মানুষরা একে অপরের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে থাকে।

দেখা হলে একজন আরেকজনের শরীর থেকে মাথা আলাদা করে নেয়। এভাবেই একজনের সব জ্ঞান আর শক্তি অন্যজনের হয়ে যায়।

 

২৪ : লিগেসি

সন্ত্রাসী শেখ ইব্রাহিম বিন খালিদকে হত্যার মিশন শেষ করে দেশে ফিরে যুক্তরাষ্ট্রের বিশেষ সেনা সদস্য এরিক কার্টার। কিন্তু ঝামেলা দেখা দেয় যুক্তরাষ্ট্রেও। ইব্রাহিম হত্যার সূত্র ধরে তাকে এবং দলের লোকজনকে হত্যা করতে চায় একটি দল। নিজেকে বাঁচাতে ‘কাউন্টার টেররিস্ট ইউনিট’-এর শরণাপন্ন হয় এরিক। দেখা যাবে রাত ৯টা ৩০ মিনিটে, স্টার ওয়ার্ল্ডে।

 

দ্য বার্থ অব এম্পায়ার

চার শ বছর আগে ভারতবর্ষে পা রেখেছিল ইংরেজ ব্যবসায়িক প্রতিষ্ঠান দ্য ইস্ট ইন্ডিয়া কম্পানি। দুই শ বছর পর এই প্রতিষ্ঠান গোটা ভারতবর্ষের ক্ষমতাই দখল করে নেয়। শুধু তা-ই নয়, আধুনিক করপোরেট বিশ্বের সূচনাও করেছিল এই ইস্ট ইন্ডিয়া কম্পানি। হিস্ট্রি টিভিতে প্রামাণ্যচিত্রটি দেখা যাবে সকাল সাড়ে ১০টায়।


মন্তব্য