kalerkantho

চলচ্চিত্র

২০ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

সুইটহার্ট : অভিনয়ে রিয়াজ, মিম, বাপ্পী। পরিচালক ওয়াজেদ আলী সুমন।

সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

 

গল্পসূত্র : বিশ্ববিদ্যালয়ের সবচেয়ে ভালো ছাত্র জিসান, খেলাধুলায়ও সেরা। সহপাঠী মেয়েরা তার জন্য পাগল। জিসান প্রেমে জড়ায় না। কিন্তু প্রীলিনাকে প্রথমবার দেখেই প্রেমে পড়ে যায়। জিসানের প্রেমের প্রস্তাবে সাড়াও দেয় প্রীলিনা। বাধা হয়ে দাঁড়ায় রিচার্ড। সাত বছর ধরে প্রীলিনাকে একতরফা ভালোবাসে সে।

 

শুভদৃষ্টি : অভিনয়ে জিৎ, কোয়েল মল্লিক, পরমব্রত।

পরিচালক প্রভাত রায়। রাত সাড়ে ৯টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : পরিবারের সঙ্গে বড় ভাইয়ের বিয়ের জন্য কনে দেখতে যায় অরুণ। সেখানে কনের ছোট বোন সোনালীকে পছন্দ করে বসে। ভাইয়ের বিয়ে হওয়ায় অরুণ আর সোনালীদের দুই পরিবারের মধ্যে আত্মীয়তা হয়। ফলে কাছে আসার সুযোগ হয় তাদের। একসময় তারা বিয়ে করার সিদ্ধান্ত নেয়। কিন্তু সে সময়ই  জানা যায়, দুরারোগ্য রোগে ভুগছে অরুণ।

 

গোলমাল : ফান আনলিমিটেড : অভিনয়ে শারমান জোশি, আরশাদ ওর্য়াসি, অজয় দেবগণ, তুষার কাপুর। পরিচালক রোহিত শেঠি। বিকেল ৪টা ১৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : কলেজের ভালো ও মেধাবী ছাত্র লক্ষ্মণ। কিন্তু তার তিন বন্ধু গোপাল, মাধব আর লাকি একেবারেই লক্ষ্মণের উল্টো। কলেজের ছাত্রাবাসে থাকা লক্ষ্মণের রুমটিকে তারা নানা রকম অপকর্মের জন্য ব্যবহার করে। এসবের শাস্তিস্বরূপ লক্ষ্মণকে কলেজ থেকে বের করে দেওয়া হয়। থাকার জন্য এবার চার বন্ধু আশ্রয় নেয় এক অন্ধ দম্পতির বাড়িতে। সেখানে গোপাল নিজেকে সেই দম্পতির নাতি হিসেবে পরিচয় দেয়। শুরু হয় মজার সব কাণ্ড-কারখানা।

 

স্টারডাস্ট : অভিনয়ে চার্লি কক্স, ক্লেয়ার ডেনিস, রিকি জেজেভেস, রুপার্ট এভারেট, জেসন ফ্লেমিং। পরিচালক ম্যাথিউ ভন। সন্ধ্যা ৭টা ৯ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : গ্রামের সাধারণ এক তরুণ ট্রিস্টান। সেই গ্রামের এক মেয়ে ভিক্টোরিয়াকে ভালোবাসে সে, বিয়েও করতে চায়। আর সে জন্য তাকে খুঁজে বের করতে হবে আকাশ থেকে মাটিতে পড়া এক তারা। কিন্তু সেই তারাকে পেতে চায় আরো কয়েকজন। এদের মধ্যে আছে চার রাজকুমার আর এক ডাইনি। এদের আগেই খুঁজে পেতে হবে সেই তারাকে।


মন্তব্য