kalerkantho

চলচ্চিত্র

১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

বস্তির মেয়ে : অভিনয়ে শাবনূর, রিয়াজ, ফেরদৌস প্রমুখ। পরিচালক আজাদী হাসনাত ফিরোজ।

সকাল ১০টা ৫০ মিনিট, বৈশাখী টিভি।

গল্পসূত্র : যমজ বোন তিন্নি ও মুন্নী। জন্মের কিছুদিন পর হাসপাতাল থেকে তিন্নি চুরি হয়ে যায়। সম্পত্তির লোভে মুন্নীর মা-বাবাকে খুন করে তার সত্চাচা। মুন্নীকেও গৃহবন্দি করে রাখে, নানা অত্যাচার করে। তিন্নিও দেখতে মুন্নীর মতো। তিন্নি বিভিন্ন অনুষ্ঠানে নাচে। একদিন তিন্নির নাচ দেখে ভালো লেগে যায় সানীর। ঘটনাক্রমে মুন্নীকে তাদের বাড়িতে দেখতে আসে সানী।

মুন্নীকে ভুল করে তিন্নি ভাবতে থাকে সে। ঘটনা মোড় নেয় অন্যদিকে।

 

কেলোর কীর্তি : অভিনয়ে দেব, যীশু সেনগুপ্ত, অঙ্কুশ, মিমি, নুসরাত প্রমুখ। পরিচালক রাজা চন্দ। বিকেল ৩টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : নবদম্পতিকে নিয়ে ছবির গল্প। ছেলেটি একটি দৈনিক পত্রিকার মালিক, সহজ-সরল। কিন্তু স্ত্রী কখনোই তাকে বিশ্বাস করে না। সব সময় সন্দেহের চোখে দেখে। ছেলেটি ঠিক করে, সত্যি সত্যি চরিত্রহীন হবে। এক বন্ধুর কাছে সহযোগিতা চায়। বন্ধু তাকে নিয়ে যায় নাইট ক্লাবে। পরিচয় হয় এক মেয়ের সঙ্গে। এরপর পাল্টে যায় ছেলেটির জীবন, একের পর এক বিপদে পড়তে থাকে।

 

ওয়েলকাম ব্যাক : অভিনয়ে জন আব্রাহাম, শ্রুতি হাসান, নানা পাটেকর, অনিল কাপুর প্রমুখ। পরিচালনা আনিস বাজমি। সকাল ১১টা ১৫ মিনিট, জি সিনেমা।

গল্পসূত্র : অপরাধজগৎ ছেড়ে উদয়-মজনু এখন ব্যবসায়ী। তাদের সেবান রাঞ্ঝানার জীবনে আসে মুম্বাইয়ের রংবাজ আজ্জু। উদয় ও মজনু তাদের সম্পর্কে ভাঙন ধরানোর সব রকম চেষ্টা চালায়। কিন্তু কোনোভাবেই তারা সফল হয় না।

 

টপ গান : অভিনয়ে টম ক্রুজ, কেলি ম্যাকগিলিস, অ্যান্থনি এডওয়ার্ড প্রমুখ। পরিচালক টনি স্কট। বিকেল ৫টা ৩০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : টপ গান নেভাল ফ্লাইং স্কুলের তরুণ পাইলট ম্যাভেরিক। প্রশিক্ষণ চলছে তার। তার বাবাও ছিলেন পাইলট। বাবার মতোই সেরা পাইলট হতে চায় সে। একসময় তার স্বপ্ন পূরণ হয়, অকুতোভয় পাইলট হয়ে ওঠে। কিন্তু পথটা এত সহজ ছিল না।


মন্তব্য