kalerkantho

টিভি হাইলাইটস

১৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০




টিভি হাইলাইটস

পরিবর্তন

পরিবর্তন

বিটিভিতে রাত ১০টার ইংরেজি সংবাদের পর রয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’। তিনটি গান, একটি নাচ, দর্শক প্রতিযোগিতা এবং কয়েকটি নাট্যাংশ দিয়ে সাজানো হয়েছে এবারের পর্ব। একুশে ফেব্রুয়ারি সামনে রেখে প্রাধান্য দেওয়া হয়েছে বাংলা ভাষা, ভাষা আন্দোলন, ভাষাশহীদ প্রভৃতি বিষয়কে। আরফিন রুমির সুর-সংগীতে একটি গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান। একটি গেয়েছেন আরফিন রুমি ও ঐশী। এ ছাড়া ‘সুন্দরী কমলা নাচে’ গানটি নতুন সংগীতায়োজনে গেয়েছেন সাঈদা তানি। অনুষ্ঠানটির গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনায় আনজাম মাসুদ।

 

কুসুম কুসুম প্রেম

এনটিভিতে রাত ৯টা ৪৫ মিনিটে প্রচারিত হবে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘কুসুম কুসুম প্রেম’। রচনায় পলাশ মাহবুব, পরিচালক আবু হায়াত মাহমুদ। অভিনয়ে মোশাররফ করিম, সারিকা, তারিক আনাম খান, ফারুক আহমেদ, শবনম ফারিয়া, মুনিরা মিঠু, রাশেদ মামুন অপু, আরফান আহমেদ, সুজাত শিমুল প্রমুখ।

 

স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস

২৩তম আসরের পুরস্কার দেওয়া হয় ৪ ডিসেম্বর।

এরই মধ্যে অনেকেই জেনে গেছে, কে কে পুরস্কার পেয়েছেন। তবে চাইলে অনুষ্ঠানটি আজ দেখতে পারেন স্টার প্লাসে, রাত ৯টা ৩০ মিনিটে। এবার উপস্থাপনায় ছিলেন শাহরুখ খান ও সালমান খান। পুরস্কার প্রদানের ফাঁকে ফাঁকে পারফর্ম করেছেন আলিয়া ভাট, টাইগার শ্রফ, জারিন খান, তামান্না ভাটিয়া ও সুশান্ত সিং রাজপুত।

 

আরিয়ানাজ ইরান

আরিয়ানা বুন্দি জন্মেছেন ইরানে, পড়াশোনা লন্ডনে। তবে আমেরিকায় তিনি পরিচিতি পেয়েছেন রন্ধনশিল্পী ও লেখক হিসেবে। ইরানের বিভিন্ন অঞ্চলের রান্নায় পারদর্শী তিনি। তাঁর রেসিপি নিয়ে শো ‘আরিয়ানাজ ইরান’। দেখা যাবে রাত ৯টায়, ফক্স লাইফে।


মন্তব্য