kalerkantho

চলচ্চিত্র

১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

লাট সাহেবের মেয়ে : অভিনয়ে আলমগীর, মৌসুমী, ওমর সানী। পরিচালক ইস্পাহানি আরিফ জাহান।

সকাল ৮টা, দেশ টিভি।

গল্পসূত্র : লাট সাহেবের বাড়িতে বংশপরম্পরায় কাজ করে ফালু। এই বাড়িতে কাজ করা অবস্থায় ফাঁসি হয় ফালুর বাবার। প্রতিশোধ নিতে সে মরিয়া। একই দিনে লাট সাহেব ও ফালুর স্ত্রী সন্তান প্রসব করে। ফালুর ঘরে মেয়ে হয় আর লাট সাহেবের ছেলে। কৌশলে দুই সন্তানকে অদলবদল করে নেয় ফালু। উর্মি বেড়ে ওঠে লাট সাহেবের বাড়িতে। রাজু বেড়ে ওঠে ফালুর ঘরে।

ভাগ্যের ফেরে বাবা লাট সাহেবের ঘরে চাকর হয় রাজু।

 

শ্বশুরবাড়ি জিন্দাবাদ : অভিনয়ে প্রসেনজিৎ, ঋতুপর্ণা সেনগুপ্ত, রঞ্জিত মল্লিক, টোটা রায় চৌধুরী, অনামিকা সাহা প্রমুখ। পরিচালক হারানাথ চক্রবর্তী। বিকেল ৩টা ২০ মিনিটে, জলসা মুভিজে।

গল্পসূত্র : বিনোদিনী রাগী মহিলা। সব কিছুতেই নিজের সিদ্ধান্ত শেষ কথা। তার সব কাজে সমর্থন করে ছোট মেয়ে রুমা। কিন্তু বিনোদিনীর স্বামী আর বড় মেয়ে রুপা তার সব কাজে বাধা দেয়। রুপাকে নিজের ব্যবসায়িক অংশীদারের ছেলের সঙ্গে বিয়ে দিতে চায় বিনোদিনী। কিন্তু বাবার সাহায্যে ঘর থেকে পালিয়ে সনুকে বিয়ে করে রুপা। এবার সনু নিজের শাশুড়িকে আদবকায়দা শেখানোর পরিকল্পনা করে।   

 

ডরনা জরুরি হ্যায় : অভিনয়ে অমিতাভ বচ্চন, অনিল কাপুর, রিতেশ দেশমুখ, সুনীল শেঠি, অর্জুন রামপাল প্রমুখ। পরিচালক জেডি চক্রবর্তী, মনীষ গুপ্ত। সন্ধ্যা সাড়ে ৬টায়, ফিল্মি।

গল্পসূত্র : একদল ছেলেমেয়ে প্রায় ধ্বংসপ্রাপ্ত বাড়িতে আশ্রয় নেয়। সেখানে এক পাগলাটে মহিলার সঙ্গে তাদের দেখা হয়ে যায়। তিনি ছেলেমেয়েদের ছয়টি গল্প বলতে থাকেন। প্রতিটি গল্পের পাত্র-পাত্রী ভিন্ন। এ সময় ছেলেমেয়েরা বুঝতে পারে গল্প বলিয়ে মহিলাটি আসলে ভূত।

 

 

ইয়াং ডিটেকটিভ ডি : রাইজ অব দ্য সি ড্রাগন : অভিনয়ে মার্ক চাও, ফেং শাফেং, লিং কাংকাশিং, কিম বাম প্রমুখ। পরিচালক সুই হার্ক। সন্ধ্যা ৭টা ১০ মিনিটে, জলসা ডাব্লিউবিতে।

গল্পসূত্র : পূর্ব চীনা সমুদ্রে সামুদ্রিক এক প্রাণীর হঠাৎ আক্রমণে ধ্বংস হয়ে যায় চীনের রাজকীয় নৌবাহিনীর বেশির ভাগ জাহাজ। ১০ দিনের মধ্যে এই প্রাণীকে দমনের নির্দেশ দেন সম্রাট। আর সেই কাজে বের হয় রাজকীয় পুলিশ বাহিনীর সদস্য ডি রেজি।


মন্তব্য