kalerkantho

চলচ্চিত্র

১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

জীবন মরণের সাথী : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস, আলমগীর। পরিচালক শাহাদাৎ হোসেন লিটন।

সকাল ১০টা ১৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : পাশাপাশি দুই গ্রামের প্রধান চৌধুরী ও খানের শত্রুতা দীর্ঘদিনের। শহরে পড়তে গিয়ে চৌধুরীর ছেলে আবীর ও খানের মেয়ে কাজলের পরিচয়। কাজলের প্রেমে পড়ে আবীর। এক মামলায় জেলে যেতে হবে খানকে। যাওয়ার আগে মেয়েকে রেখে যায় চৌধুরীর কাছে। খান জানে, শত্রু হলেও চৌধুরী বিশ্বস্ত লোক।

 

দুই পৃথিবী : অভিনয়ে জিৎ, দেব, কোয়েল মল্লিক। পরিচালক রাজ চক্রবর্তী।

রাত সাড়ে ৯টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : ধনী বাবার একমাত্র ছেলে রাহুল। জীবন তার কাছে খেলামাত্র। বন্ধুদের সঙ্গে বাজি ধরে নন্দিনীকে প্রেমের ফাঁদে ফেলতে চায়। কিন্তু নিজেদের মধ্যে মানসিক দূরত্ব থাকায় রাহুল থেকে নিজেকে দূরে সরিয়ে রাখে নন্দিনী। তাকে খুঁজতে গিয়ে রাহুলের পরিচয় হয় মোটরসাইকেল চোর শিবুর। ধীরে ধীরে জীবনের বাস্তবতা বুঝতে পারে রাহুল।

 

তেরে নাম : অভিনয়ে সালমান খান, ভূমিকা চাওলা। পরিচালক সতীশ কৌশিক। দুপুর ১টা ৪৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : উঁচু গোত্রের মেয়ে নির্জলা। পরিবার চায়, সে একই গোত্রের কাউকে বিয়ে করুক। নির্জলাও রাজি। কিন্তু বিয়ের ঠিক আগে তার পরিচয় হয় রাধের সঙ্গে। পরস্পর প্রেমে পড়ে তারা। কিন্তু নিচু গোত্রের রাধের সঙ্গে নির্জলাকে বিয়ে দিতে রাজি নয় পরিবার। এর মধ্যে মারামারি করতে গিয়ে স্মৃতি হারিয়ে ফেলে রাধে।

 

ভান্টেজ পয়েন্ট : অভিনয়ে ম্যাথিউ ফক্স, ফরেস্ট হুইটেকার। পরিচালক পিট ট্রাভিস। রাত ৯টা ৪০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : স্পেনের এক আন্তর্জাতিক সম্মেলনে হত্যার চেষ্টা করা হয় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে। সেই ঘটনার আট রকম বর্ণনা পাওয়া যায় আটজন প্রত্যক্ষদর্শীর কথায়। জটিল পরিস্থিতি। পুরো রহস্য ভেদ করতে হলে এই আটজন প্রত্যক্ষদর্শীর বর্ণনা মিলিয়ে দেখতে হবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে।


মন্তব্য