kalerkantho

টিভি হাইলাইটস

১৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



টিভি হাইলাইটস

তোমাকে আসতেই হবে

অতিথি বিচারক সুবর্ণা মুস্তাফা

রাত ৮টায় চ্যানেল আইতে রয়েছে রিয়ালিটি শো ‘ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ’। প্রথম এলিমিনেশন রাউন্ডে আজ অতিথি বিচারক হিসেবে থাকছেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। প্রতিযোগিতায় প্রধান বিচারকের দায়িত্ব পালন করছেন ফেরদৌস আরা ও এস আই টুটুল। উপস্থাপনায় মীম চৌধুরী।

 

তোমাকে আসতেই হবে

পহেলা ফাল্গুন উপলক্ষে আরটিভিতে রাত ৯টা ৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ নাটক ‘তোমাকে আসতেই হবে’। রচনা ও পরিচালনায় জাকারিয়া সৌখিন। অভিনয়ে তৌসিফ মাহবুব ও সাফা কবির। পরীক্ষায় ফেল করে অদ্ভুত সব ব্যবসায়িক ভাবনা আসে তৌসিফের মাথায়। অনলাইনে নূপুর বিক্রির সিদ্ধান্ত নেয় সে। বিজ্ঞাপনের জন্য দরকার হয় নূপুরসমেত একটি সুন্দর পা। সুন্দর পা খুঁজতে গিয়েই ঘটে নাটকীয় সব ঘটনা।

 

গ্র্যামি অ্যাওয়ার্ডস

অবস্থা দেখে মনে হচ্ছে, ৫৯তম গ্র্যামি অনুষ্ঠানটা বোধ হয় একতরফাভাবে পপগায়িকা বিয়ন্সেরই হতে যাচ্ছে। এই শিল্পী এবার মনোনয়ন পেয়েছেন ৯টি। আর গায়কদের মধ্যে তাঁর পেছনেই আছেন কেনি ওয়েস্ট। তিনি পেয়েছেন আটটি মনোনয়ন। শেষ পর্যন্ত কার ঘরে কয়টি পুরস্কার গেল, তা জানতে চোখ রাখতে হবে ভিএইচওয়ানে, সকাল ৮টায়।

 

বাফটা অ্যাওয়ার্ডস

গত বছরের সেরা ব্রিটিশ চলচ্চিত্রকে সম্মানিত করা হয় ‘দ্য ব্রিটিশ একাডেমি অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস (বাফটা) পুরস্কার দিয়ে। এবারের আসরে সর্বোচ্চ ১১টি মনোনয়ন পেয়েছে ‘লা লা ল্যান্ড’। জি স্টুডিওতে অনুষ্ঠানটি দেখা যাবে রাত সাড়ে ৯টায়।


মন্তব্য