kalerkantho

চলচ্চিত্র

১২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

দেহরক্ষী : অভিনয়ে কাজী মারুফ, ববি, মিলন, কাজী হায়াত প্রমুখ। পরিচালনায় ইফতেখার চৌধুরী। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : সোহানা বারে নাচে। যে টাকা পায় তা দিয়ে বাবার চিকিত্সা করে, সংসার চালায়। তার স্বপ্ন বড় গায়িকা হওয়ার। একদিন বারে সোহানাকে দেখে পছন্দ করে অন্ধকার জগতের মানুষ আসলাম। সোহানা রাজি হয় না। কিন্তু সোহানাকে পেতে মরিয়া আসলাম।

 

লাভ এক্সপ্রেস : অভিনয়ে দেব, নুসরাত, ভিক্টর ব্যানার্জি প্রমুখ। পরিচালনা রাজীব।

সন্ধ্যা ৬টা ২৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : লালের ভাইয়ের বিয়ে ঠিক হয় শিলিগুড়ি। সে কলকাতা থেকে রওনা হয় বিয়েবাড়ির উদ্দেশে। অন্যদিকে নীল শিলিগুড়ি যাচ্ছে চাকরির ইন্টারভিউ দিতে। স্টেশনে পৌঁছে দুজনই একাধিকবার ট্রেন মিস করে। একে অন্যকে দোষারোপ করে। শুরু হয় শত্রুতা। শেষ পর্যন্ত তা প্রেমে রূপ নিলেও বাদ সাধে অবসরপ্রাপ্ত কর্নেল।  

 

শোলে : অভিনয়ে অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র, আমজাদ খান প্রমুখ। পরিচালনা রমেশ সিপ্পি। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : রামগড় গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ ঠাকুর সিং। ডাকাত গব্বর সিং তার পরিবারকে খুন করে। ঘটনাচক্রে বেঁচে যায় ঠাকুর ও তার পুত্রবধূ। প্রতিশোধ নিতে ঠাকুর জয় ও বীরু নামের দুই তরুণ অপরাধীর সাহায্য নেয়। বীরু রামগড় গ্রামের বাসন্তীর প্রেমে পড়ে এবং জয় প্রেমে পড়ে ঠাকুরের বিধবা পুত্রবধূ রাধার।   

 

মনস্টার হান্ট : অভিনয়ে বাই বাইহে, জিং বোরান, জিয়াং উ। পরিচালনা রামান হুই। সকাল ১১টা ৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : প্রাচীন বিশ্ব, যখন মানুষ ও দানব পাশাপাশি বাস করে। এমন সময় মানুষ বাবার ঔরসে এবং দৈত্য মায়ের গর্ভে জন্ম নেয় সন্তান। যাকে ছিনিয়ে নিতে আসে একদল দানব। নিজেকে বাঁচানোর লড়াইতে নামে শিশুটি।


মন্তব্য