kalerkantho

চলচ্চিত্র

অন্যান্য   

১১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

রং নাম্বার : অভিনয়ে রিয়াজ, শ্রাবন্তী প্রমুখ। পরিচালক মতিন রহমান।

দুপুর ১টা ৫ মিনিট, চ্যানেল আই।

 

গল্পসূত্র : টেলিফোনে অপরিচিত মানুষের সঙ্গে কথা বলতে পছন্দ করে অথৈ। ইচ্ছামতো যেকোনো নাম্বারে যখন তখন ডায়াল করে। এভাবেই আবীরের সঙ্গে তার পরিচয়। টেলিফোনেই তাদের প্রেম। একজন আরেকজনের সঙ্গে দেখা করার জন্য ব্যাকুল। ঠিক তখনই ঘটে এক দুর্ঘটনা।

 

পান সুপারি : অভিনয়ে তথাগত মুখোপাধ্যায়, টুম্পা দাশ, কুশল চট্টোপাধ্যায় প্রমুখ। পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী।

রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা।

গল্পসূত্র : সানি ওরফে সন্দীপ একজন পেশাদার খুনি। কখনোই অপরাধের কোনো চিহ্ন রেখে আসে না। অপরাধী মহলে সুনাম আছে তার। হঠাৎ এক ঘটনায় গ্রামের মেয়ে ফুলটুসির সঙ্গে দেখা হয় সানির। নিজের পরিচয় গোপন রেখে ফুলটুসির সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়ায় সানি। কিন্তু একদিন সানিকে খুন করতে দেখে ফেলে ফুলটুসি।   

 

পেইজ ৩ : অভিনয়ে কঙ্গনা সেনশর্মা, অতুল কুলকার্নি, বোমান ইরানি প্রমুখ। পরিচালক মধুর ভাণ্ডারকর। বিকেল ৩টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : এক দৈনিক সংবাদপত্রে কাজ করে মাধবী। তার সম্পাদনায় বের হয় পত্রিকার ‘পেইজ থ্রি’। এতে থাকে তারকাদের খবরাখবর। কর্মসূত্রেই তাকে হাজির হতে হয় বিভিন্ন পার্টিতে। মাধবীর রুমমেট গায়ত্রী একজন উঠতি অভিনয়শিল্পী। একসময় বলিউডের বড় তারকা রোহিত কুমারের প্রতারণার শিকার হয় সে। মাধবী সিদ্ধান্ত নেয় রোহিতের অপরাধ বিষয়ে পত্রিকায় সংবাদ প্রকাশ করবে।

 

রুম : অভিনয়ে ব্রি লারসন, জোয়ান অ্যালেন, শন ব্রিজারস প্রমুখ। পরিচালক লেনি আব্রাহামসন। সন্ধ্যা ৭টা, স্টার মুভিজ।

গল্পসূত্র : সাত বছর ধরে যুক্তরাষ্ট্রের ওহাইওর একটি কামরায় আটকে আছে ২৪ বছরের জয় নিউসাম। এই সময়ের মধ্যে তার একটি ছেলেও হয়েছে। পাঁচ বছরের জ্যাকও তার সঙ্গী। মা ছেলেকে বোঝায় এই কামরাটাই হচ্ছে আসল দুনিয়া। আর জানালা দিয়ে বাইরের যা কিছু দেখা যায় তা শুধু টিভিতেই দেখা যায় যা কি না সত্যিই না। একসময় এই কামরা থেকে পালায় জ্যাক। বাইরের দুনিয়াটাকে সে এবার নতুন করে আবিষ্কার করে।  


মন্তব্য