kalerkantho


মহাভারতে রজনীকান্ত আমির ও মোহনলাল

রংবেরং ডেস্ক   

১১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



দক্ষিণি পরিচালক এস এস রাজামৌলি বরাবরই বড় কিছু নিয়ে হাজির হন। ‘মাগাধিরা’, ‘বাহুবলি’র পর এবার তিনি আসছেন ‘মহাভারত’ নিয়ে।

বোঝাই যাচ্ছে বিরাট কলেবরের এই ছবির বাজেট ছাড়িয়ে যাবে আগের সবগুলোকে। প্রাথমিকভাবে বাজেট ধরা হয়েছে ৪০০ কোটি রুপি। ছবির গুরুত্বপূর্ণ তিন চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছে আমির খান, রজনীকান্ত ও মোহনলালকে! হিন্দি, তামিল ও মালায়ালাম ছবির জনপ্রিয় এই তিন তারকাকে একসঙ্গে এবারই প্রথম দেখা যাবে। রাজামৌলির এক সহকারী বলেন, “পরিচালক এখন ‘বাহুবলি : দ্য কনক্লুশন’ নিয়ে ব্যস্ত। এপ্রিলে এটা মুক্তির পর ঘটা করে ‘মহাভারত’-এর ঘোষণা দেবেন। এই প্রজেক্ট নিয়ে তিনি খুবই উত্তেজিত। ”

এদিকে আগেই ‘মহাভারত’-এ অভিনয়ের ব্যাপারে আগ্রহ দেখিয়েছেন আমির খান। ‘দঙ্গল’-এর প্রচারের সময় আমির বলেন, ‘আমি বরাবরই রাজামৌলির ভক্ত। সব সময়ই তাঁর সঙ্গে কাজ করতে চাই।

‘মহাভারত’-এ তাঁকে নেওয়া হলে ‘কৃষ্ণ’ হতে চাইবেন বলেও জানান আমির, “এটা দারুণ হবে। আমি ‘কৃষ্ণ’ অথবা ‘কর্ণ’ হতে চাইব। তবে ‘কৃষ্ণ’-ই আমার বেশি পছন্দ। ”

রাজামৌলির ঘনিষ্ঠ সূত্রটি আরো জানিয়েছে, বিশাল বাজেটের ছবিটি নির্মাণ করতে লেগে যেতে পারে কয়েক বছর। এই ছবিতে অনেক অভিনেতা লাগবে। তাদের সবার শিডিউল মেলানো, গ্রাফিকস, শুটিং—সব মিলিয়ে দীর্ঘ সময় লাগবে। তবে তারও আগে করতে হবে প্রি-প্রোডাকশন। সেখানেও লেগে যাবে বছরখানেক।


মন্তব্য