kalerkantho

টিভি হাইলাইটস

৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



টিভি হাইলাইটস

‘বর্ণিল দশ দিগন্ত’ উপস্থাপনায় রিয়াজ

বর্ণিল দশ দিগন্ত

 

কক্সবাজার জেলার রামুতে অবস্থিত বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন ও ৩৬ বীর আয়োজন করেছে বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ‘বর্ণিল দশ দিগন্ত’। সন্ধ্যা ৭টা ৫০ থেকে রাত ১০টা পর্যন্ত অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা। এতে গান করবেন বাপ্পা মজুমদার, দিনাত জাহান মুন্নী, কনা, প্রতীক হাসান, মারিয়া শিমু ও সামিয়া জাহান। নৃত্য পরিবেশনায় নাদিয়া ও মেহজাবিন এবং তাঁদের দল। উপস্থাপনায় চিত্রনায়ক রিয়াজ।

 

শর্ট কাভার

আজ থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-ভারত ঐতিহাসিক টেস্ট ম্যাচ। প্রথমবারের মতো ভারতের মাটিতে টেস্ট খেলবে টাইগাররা। সরাসরি সম্প্রচার করবে দীপ্ত টেলিভিশন। ম্যাচটি সামনে রেখে প্রতিদিন দুপুর ১২টা ৩০ মিনিটে চ্যানেলটি প্রচার করবে বিশেষ টক শো ‘শর্ট কাভার’। উপস্থাপনায় ক্রীড়া সাংবাদিক অঘোর মণ্ডল। অতিথি হয়ে আসবেন জাতীয় দলের সাবেক ক্রিকেটাররা।

 

২৪ : লিগেসি

সন্ত্রাসীদের নেতা শেখ ইব্রাহিম বিন খালিদ। তার টার্গেট আমেরিকায়  হামলা চালানো। আর এই হামলা রুখতে ফিরে আসে আমেরিকান সাবেক সেনা এরিক কার্টার। তাকে খুঁজে বের করতে হবে খালিদ ও তার দলকে। নিজের জীবন রক্ষার পাশাপাশি আমেরিকাকে বৃহত্তর সন্ত্রাসী হামলা থেকে বাঁচাতে চলে এরিকের অভিযান। দেখা যাবে সকাল ৭টা ৩০ মিনিটে ও দুপুর ১২টা ৩০ মিনিটে, স্টার ওয়ার্ল্ড চ্যানেলে।

 

স্লাইসড

আপনার চারপাশের জগতের অভ্যন্তরীণ ক্রিয়াকাণ্ড আবিষ্কার করতে চান? খুব সহজ! শুধু চিরে ফেলুন। খেলনা বল, সাঁজোয়া গাড়ি, গ্যাস স্টেশনসহ বিশ্বের কঠিনতম সরঞ্জামের ইতিহাস ও অভ্যন্তরীণ কর্মকাণ্ডের বিস্তারিত নিয়ে ‘স্লাইসড’। সঞ্চালনায় জন ম্যাক কালমন্ড। দেখা যাবে বিকেল ৫টা ৩০ মিনিটে, হিস্ট্রি টিভি ১৮-তে।

 


মন্তব্য