kalerkantho

চলচ্চিত্র

৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

সবার উপরে তুমি : অভিনয়ে শাকিব খান, স্বস্তিকা ব্যানার্জি, সুচরিতা, উজ্জল, ভিক্টর ব্যানার্জি। পরিচালক এফ আই মানিক।

সকাল ১০টা ১৫ মিনিট, বৈশাখী টেলিভিশন।

গল্পসূত্র : স্ত্রী মমতা এবং দুই সন্তান রাহুল ও রিয়াকে নিয়ে চৌধুরীর সুখের সংসার। এক দুর্ঘটনায় বাবাকে হারিয়ে ফেলে রাহুল, মা পাগল হয়ে হাসপাতালে। ষড়যন্ত্র করে রাহুল-রিয়াকে বাড়ি থেকে বের করে দেয় তাদের ফুফু। বড় হয়ে বিপ্লববাবুর ড্রাইভারের চাকরি নেয় রাহুল। বিপ্লবের মেয়ে মিথিলা প্রেমে পড়ে রাহুলের। প্রেমিককে ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠা করে মিথিলা। রাহুল ফিরে পায় তার বাবাকে।

 

তাহাদের কথা : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, অনসূয়া মজুমদার, দীপঙ্কর দে, দেবশ্রী ভট্টাচার্য।

পরিচালক বুদ্ধদেব দাশগুপ্ত। দুপুর ১২টায়, জলসা মুভিজ।

গল্পসূত্র : গত শতাব্দীর পঞ্চাশের দশক। ভারতের সাধারণ নির্বাচন চলছে। ব্রিটিশ অফিসার হত্যার দায়ে এগারো বছর পর জেল থেকে মুক্তি পায় সাম্যবাদী বিপ্লবী শিবনাথ মুখার্জি। হারিয়েছে তার স্ত্রী ও সন্তানকে। দেশভাগের পর দেশের বিরাজমান পরিস্থিতি তাকে বিচলিত করে। চলমান নির্বাচনপ্রক্রিয়া সে মেনে নিতে পারে না।

 

অর্জুন পণ্ডিত : অভিনয়ে সানি দেওল, জুহি চাওলা, মুকেশ ঋষি। পরিচালক রাহুল রাওয়াল। সকাল ৭টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : শিক্ষক অর্জুন দীক্ষিত। শান্তিপ্রিয় স্বভাবের মানুষ। তার চোখের সামনে স্থানীয় এমএলএর ছেলে সঞ্জয়ের হাতে ধর্ষণের শিকার হয় সঙ্গীতা চোপড়া। তাকে রক্ষা করার চেষ্টা করেও সে ব্যর্থ হয়। সন্ত্রাসীদের হুমকির মুখে সাক্ষ্যও দিতে পারে না। বোনের নির্যাতনের প্রতিশোধ নিতে আসে নিশা চোপড়া। পরিচয় হয় অর্জুনের সঙ্গে। অর্জুন নিশার প্রেমে পড়ে। একদিন হঠাৎ নিশা ও অর্জুনের ওপর সঞ্জয় আক্রমণ করে। প্রতিরোধ করতে গিয়ে অর্জুনের হাতে খুন হয় সঞ্জয়।

 

দ্য ডেভিল ওয়ারস প্রাডা : অভিনয়ে মেরিল স্ট্রিপ, অ্যান হ্যাথাওয়ে, এমিলি ব্লান্ট। পরিচালক ডেভিড ফ্রাংকেল। রাত ৯টা, স্টার মুভিজ।

গল্পসূত্র : সদ্য পড়াশোনা শেষ করেছে আন্দ্রেয়া। তার একটি চাকরির প্রয়োজন। বিভিন্ন জায়গায় চাকরির আবেদন করছে। এমন সময় অনেকটা অনিচ্ছার সঙ্গেই নিজের প্রয়োজন মেটাতে একটি ফ্যাশন ম্যাগাজিনের প্রধান সম্পাদক মিরান্ডা প্রিস্টলির সহকারী হিসেবে কাজ নেয়। যদিও আন্দ্রেয়ার ফ্যাশনের ওপর কোনো আগ্রহ নেই। শুরু হয় চাকরিজীবনের নানা চ্যালেঞ্জ মুকাবিলা।


মন্তব্য