kalerkantho

টিভি হাইলাইটস

৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



টিভি হাইলাইটস

সালমান মুক্তাদির

সালমান মুক্তাদির লাইভ

ইউটিউবার সালমান মুক্তাদিরের উপস্থাপনায় রাত ১০টায় একুশে টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত হবে ‘সালমান মুক্তাদির লাইভ’। প্রতি পর্বে সালমানের অতিথি হন একজন সেলিব্রিটি।

আজ উপস্থিত থাকবেন নুসরাত ফারিয়া। ক্যাজুয়াল আড্ডা, হাসি-ঠাট্টা এবং মজার কিছু গেম নিয়ে সাজানো হয় অনুষ্ঠানটি। ফোন, ফেসবুক ও ভিডিও মেসেজের মাধ্যমে অংশ নিতে পারবেন দর্শকও।  

 

সং-সার

এনটিভিতে আজ রয়েছে ধারাবাহিক নাটক ‘সং-সার’। প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪৫ মিনিটে প্রচারিত হয় এটি। রচনা ও পরিচালনায় গোলাম সোহরাব দোদুল। অভিনয়ে আবুল হায়াত, দিলারা জামান, আফরান নিশো, অপর্ণা ঘোষ, শতাব্দী ওয়াদুদ, মৌসুমী হামিদ, আ খ ম হাসান, নাদিয়া, অ্যালেন শুভ্র, তানজিন তিশা, রুনা খান, সাঈদ বাবু, মুনিরা মিঠু, মাহমুদুল ইসলাম মিঠু, শিল্পী সরকার অপু প্রমুখ।

 

দ্য ক্যালিফ : ডিভিশন

খলিফা নির্বাচনকে কেন্দ্র করে ১৩০০ বছর আগে ইসলামের মধ্যে সবচেয়ে বড় বিভেদটি তৈরি হয়। যার ফলে মুসলমানদের মধ্যে সৃষ্টি হয় সুন্নি ও শিয়া নামের দুটি সম্প্রদায়।

সুন্নি ও শিয়া বিভক্তির কাহিনি নিয়ে ‘দ্য ক্যালিফ : ডিভিশন’। দেখা যাবে আজ দুপুর ১২টায়, আলজাজিরা চ্যানেলে।

 

স্বপ্ন উড়ান

মধ্যবিত্ত পরিবারের মেয়ে ঝিমলি। দাদা পুলিশ অফিসার। অন্যদিকে সৎ ও নির্ভীক সংবাদিক রূপায়ণ সেন। সামাজিক দুর্নীতি এবং অন্যায়ের কালো মুখোশ খুলে দেয় রূপায়ণ। দাদা খুন হলে তাঁর চাকরিটা পায় ঝিমলি। শপথ নেয়, দাদার খুনিদের সাজা দেবে। নতুন জীবনে চলার পথে একসময় রূপায়ণের সঙ্গে ঝিমলির দেখা হয়। অভিনয়ে রাহুল, ঐন্দ্রিলা বসু, অরিজিৎ গুহ, কৃষ্ণকিশোর মুখোপাধ্যায় প্রমুখ। দেখা যাবে আজ রাত ৯টায়, স্টার জলসায়।


মন্তব্য