kalerkantho

চলচ্চিত্র

৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

প্রিয়জন : অভিনয়ে সালমান শাহ, শিল্পী, রিয়াজ। পরিচালনা রানা নাসের।

সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

 

গল্পসূত্র : পারিবারিক গাড়িচালকের ছেলে নয়নের সঙ্গে রূপার বেশ ভাব। রূপার বাবা এটা মেনে নিতে পারে না। নয়নকে রক্তাক্ত করে বাড়ি থেকে বের করে দেয়। সুমনের বাবা আশ্রয় দেয় নয়নকে, ভর্তি করিয়ে দেয় স্কুলে। বারো বছর পর রূপার সঙ্গে নয়নের দেখা। এদিকে রূপার প্রেমে পড়েছে সুমন। সুমনের জন্য নিজের ভালোবাসা বিসর্জন দিতে চায় নয়ন।

 

ইস্ট বেঙ্গলের ছেলে : অভিনয়ে বিপ্লব চ্যাটার্জি, চিরঞ্জিত, শতাব্দী রায় প্রমুখ।

পরিচালক অলক ভৌমিক। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : ছোটবেলা থেকেই খেলা অন্তঃপ্রাণ মানু। খেলার অপরাধে পিতৃহারা মানুকে আলাদা করে দেয় তার কাকা। পরিবারেরও আশা, মানু নামকরা খেলোয়াড় হবে। কিন্তু অভাবের সংসারে বারবার বাধার মুখে পড়তে হয় তাকে। পঙ্গু বড় ভাই নানা কাজ করে সংসার চালায়, তবু মানুর খেলা বন্ধ হতে দেয় না।

 

পেয়ার তো হোনা হি থা : অভিনয়ে অজয় দেবগণ, কাজল প্রমুখ। পরিচালক আনিস বাজমি। দুপুর ১টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : প্যারিসপ্রবাসী সানজানা ও রাহুলের বিয়ে ঠিক। অফিসের কাজে রাহুল ভারতে এসে অন্য মেয়ের প্রেমে পড়ে। প্রেমিককে ফিরিয়ে আনতে রওনা দেয় সানজানা। বিমানে পরিচয় হয় রহস্যময় যুবক শেখরের সঙ্গে।  

 

জিরো ডার্ক থার্টি : অভিনয়ে জেসিকা চ্যাস্টেইন, জেসন ক্লার্ক প্রমুখ। পরিচালক ক্যাথরিন বিগেলো। রাত ৯টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : পাকিস্তানের রাজধানী ইসলামাবাদ থেকে ১২০ কিলোমিটার দূরে অ্যাবোটাবাদেই রয়েছেন ওসামা বিন লাদেন। ঠিক রাত ১২টা ৩০ মিনিটে লাদেনের ডেরায় হানা দেয় মার্কিন সেনাবাহিনীর বিশেষ দল। লাদেনকে ধরতে শ্বাসরুদ্ধকর অভিযান নিয়েই এই চলচ্চিত্র।


মন্তব্য