kalerkantho

চলচ্চিত্র

৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

আবির্ভাব : অভিনয়ে রাজ্জাক, কবরী, শর্মিলী আহমেদ। পরিচালক সুভাষ দত্ত।

দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : মামা-মামির সংসারে বড় হয় শাহানা। তাার মামা বুদ্ধি খাটিয়ে ভাগ্নিকে ধনী বাবার ছেলে রাশেদের কাছে বিয়ে দেয়। কিন্তু রাশেদের বাবা এই বিয়ে মানে না। ছেলের মনও বিষিয়ে দেয়। গর্ভবতী শাহানাকে ছেড়ে চলে যায় রাশেদ।

 

কেলোর কীর্তি : অভিনয়ে দেব, যীশু, অঙ্কুশ। পরিচালক রাজা চন্দ। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : নবদম্পতিকে ঘিরে গড়ে উঠেছে গল্প। স্বামী দৈনিক পত্রিকার মালিক। সহজ-সরল জীবন যাপন করে। কিন্তু স্ত্রী অযথা তাকে সন্দেহ করে। একদিন ছেলেটি ঠিক করে, সত্যি সত্যি চরিত্রহীন হবে। কাছের এক বন্ধুর কাছে সহযোগিতা চায়। বন্ধু তাকে নাইট ক্লাবে নিয়ে যায়। পরিচয় হয় এক মেয়ের সঙ্গে। পাল্টে যায় তার সাধারণ জীবন।

 

ওয়ান্টেড : অভিনয়ে সালমান খান, আয়েশা টাকিয়া। পরিচালক প্রভু দেবা। বিকেল ৫টা ১৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : টাকার জন্য যেকোনো কাজ করতে পারে রাধে। তবে কখনো শিশু ও মেয়েদের গায়ে হাত তোলে না। একদিন জাহ্নবীর দেখা পায় রাধে। জাহ্নবীকে ভালোবেসে ফেলে। বাধা হয়ে দাড়ায় এক পুলিশ কর্মকর্তা। ওই কর্মকর্তা জানত না রাধে পুলিশের স্পেশাল সদস্য। অপরাধীদের ধরাই তার কাজ।

 

ড্যাডিস হোম : অভিনয়ে উইল ফেরেল, মার্ক ওয়ালবার্গ। পরিচালক শন অ্যান্ডার্স। রাত ৯টা ৩৭ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : সত্বাবা ব্র্যাড হুইটেকার আশা করে, ছেলে-মেয়ে তাকে আসল বাবার মতো সম্মান করবে, ভালোবাসবে। সুখে-দুঃখে পাশে থাকবে। তার চাওয়ামতোই ছেলে-মেয়েরা চলছিল। কিন্তু যেই না তারা জন্মদাতা পিতার খোঁজ পেয়ে গেল, অমনি পাল্টাতে শুরু করল। দিন দিন তারা জন্মদাতার দিকেই বেশি ঝুঁকতে থাকে, যেটা হুইটেকারের মানতে কষ্ট হয়।


মন্তব্য