kalerkantho

চলচ্চিত্র

৪ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

নীল আকাশের নিচে : অভিনয়ে রাজ্জাক, কবরী, রোজী সামাদ। পরিচালক নারায়ণ ঘোষ মিতা। দুপুর ১টা, দীপ্ত টিভি।

গল্পসূত্র : মামুন বড় ভাই আর ভাবির সংসারে মানুষ। বড় ভাই ট্যাক্সি ড্রাইভার, কিছুদিন হলো অসুস্থ হয়ে বিছানায়। পরিবারের আয়রোজগার বন্ধ। ভাইয়ের গাড়ি নিয়েই বের হয় মামুন। সামনেই তার এমএ পরীক্ষা। তার আগেই পরিচয় হয় ধনীর দুলালী তৃষ্ণার সঙ্গে, এরপর প্রেম। শুরু হয় ধনী-গরিবের সংঘাত।

 

একান্ত আপন : অভিনয়ে অপর্ণা সেন, ভিক্টর ব্যানার্জি, শতাব্দী রায় প্রমুখ।

পরিচালক বিরেশ চ্যাটার্জি। রাত ৯টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : ধনী ব্যবসায়ীর কন্যা সুদীপা। ভালোবাসে বান্ধবী কেয়ার বড় ভাই রণবীরকে। কিন্তু তাদের এই সম্পর্ক মেনে নিতে চায় না সুদীপার বাবা। বাবার অমতেই রণবীরকে বিয়ে করে সে। ঘটনাচক্রে চোরাকারবারি বাবুর সঙ্গে সংঘর্ষে জড়িয়ে রণবীরকে যেতে হয় জেলে। তিন বছরের সাজা হয় তার। এদিকে সুদীপা একটি বাচ্চার জন্ম দেয়। কিন্তু সুদীপার বাবা সদ্যোজাত শিশুকে পাঠিয়ে দেয় অনাথ আশ্রমে, মেয়েকে জানায় তার মৃত সন্তান হয়েছে।

 

খাট্টা মিঠা : অভিনয়ে অক্ষয় কুমার, তৃষা কৃষ্ণান প্রমুখ। পরিচালক প্রিয়দর্শন। দুপুর ১টা, স্টার গোল্ড।

গল্পসূত্র : খুদে ঠিকাদার শচীন। অর্থনৈতিক সংকট ও দুর্নীতিগ্রস্ত আমলাতান্ত্রিক জটিলতার মারপ্যাঁচে পড়ে যায় সে। তার পরিবার, কর্মচারী থেকে শুরু করে সাবেক বান্ধবীর কাছেও তাকে নানা চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয়।

 

দি ইন্টারভিউ : অভিনয়ে র‌্যান্ডেল পার্ক, জেমস ফ্রাংকো প্রমুখ। পরিচালক ইভান গোল্ডবার্গ ও সেথ রোজেন। সকাল ৮টা, স্টার মুভিজ।

গল্পসূত্র : ‘স্কাইলার্ক টুনাইট’ নামের একটি টিভি অনুষ্ঠান উপস্থাপনা করেন ডেভ স্কাইলার্ক। অনুষ্ঠানের প্রযোজক অ্যারন পোপোর্ট ও স্কাইলার্ক জানতে পারে, উত্তর কোরিয়ার নেতা কিম জং-উন তাদের এই অনুষ্ঠানের ভীষণ ভক্ত। তারা কিমের ইন্টারভিউ নিতে আগ্রহী হয় এবং পিয়ংইয়ং যাওয়ার প্রস্তুতি নেয়। বিষয়টি জানার পর ডেভ ও অ্যারনকে দলে নিয়ে সাক্ষাৎকারের আড়ালে কিমকে হত্যার দায়িত্ব দেয় সিআইএ।


মন্তব্য