kalerkantho

চলচ্চিত্র

৩ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

মোস্ট ওয়েলকাম : অভিনয়ে অনন্ত জলিল, বর্ষা, স্নেহা উল্লাল। পরিচালক অনন্য মামুন।

বিকেল ৩টা ১০ মিনিট, এটিএন বাংলা।

 

গল্পসূত্র : দুর্নীতিবাজ আসিফ খানের সব সম্পত্তি বাজেয়াপ্ত করে দুর্নীতি দমন কমিশনের কর্মকর্তা আরিয়ান চৌধুরী। বাবার অপমানের প্রতিশোধ নিতে আরিয়ানকে প্রেমের জালে ফাঁসায় অধরা।

 

নামতে নামতে : অভিনয়ে রজতাভ দত্ত, রূপা গাঙ্গুলি, শাশ্বত চ্যাটার্জি। পরিচালক রানা বসু। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : আনন্দ কেরানির চাকরি করে। স্ত্রী সীমা, স্কুলপড়ুয়া ছেলে সুমন ও কলেজপড়ুয়া মেয়ে দোলনকে নিয়ে তার সুখের সংসার। এলাকার গুণ্ডাদের দলনেতা তোতার দৃষ্টি পড়ে আনন্দের স্ত্রী ও মেয়ের ওপর।

অন্যদিকে গৃহশিক্ষকের প্রেমে পড়ে মেয়ে দোলন।

 

বোম্বে : অভিনয়ে অরবিন্দ স্বামী, মনীষা কৈরালা, সোনালী বেন্দ্রে। পরিচালক মণি রত্নম। রাত ১০টা ৩০ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : হিন্দু পরিবারের শিক্ষিত ছেলে শেখর। চাকরি করে মুম্বাই শহরে। ছুটিতে পরিবারকে দেখার জন্য গ্রামে এসেছে। এই গ্রামেরই মুসলমান মেয়ে শায়লা বানুর সঙ্গে তার দেখা। শায়লার প্রেমে পড়ে শেখর। বন্ধুদের সহায়তায় শায়লাকে মুম্বাই নিয়ে যায়। সেখানেই তারা বিয়ে করে। তাদের যমজ সন্তান হয়—কবির নারায়ণ ও কামাল বশীর। সব ভালোই চলছিল। হঠাৎ হিন্দু-মুসলমান দাঙ্গায় ওলটপালট হয়ে যায় তাদের জীবন।

 

অ্যানাবেল : অভিনয়ে অ্যানাবেল ওয়ালিস, ওয়ার্ড হরটন। পরিচালক জন আর লিওনেট্টি। বিকেল ৫টা ৫৫ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : সন্তানসম্ভবা স্ত্রী মিয়াকে সব সময় খুশি রাখতে চায় জন। একদিন স্ত্রীকে চমকে দেওয়ার জন্য সাদা একটি পুতুল কিনে আনে। পুতুল পেয়ে দারুণ খুশি মিয়া। কিন্তু এই খুশি বেশিক্ষণ স্থায়ী হয় না। তাদের জীবনে নেমে আসে ভয়ংকর কালরাত। শুরু হয় নানা রকম ভৌতিক কার্যকলাপ।

 

 


মন্তব্য