kalerkantho

চলচ্চিত্র

২ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

তারকাঁটা : অভিনয়ে আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম, মৌসুমী। পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। দুপুর ১২টা ৩৫ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : মিথ্যা খুনের দায়ে জেল হয় ইব্রাহীমের। ছাড়া পেয়ে শহরের সবচেয়ে বড় সন্ত্রাসী হয়ে যায় সে। গায়িকা চাঁদের প্রেমে পড়ে ইব্রাহীম। কিন্তু তাকে এড়িয়ে চলে চাঁদ। একসময় চাঁদের ব্যক্তিগত সহকারীর চাকরি নেয় ইব্রাহীম। দুজনের মধ্যে ভাব জমে। যেদিন ইব্রাহীমকে ভালোবাসার কথা বলবে চাঁদ, সেদিনই বড় বোনকে বাঁচাতে গিয়ে মারা যায় ইব্রাহীম।

 

অবশেষে : অভিনয়ে রূপা গাঙ্গুলি, রাইমা সেন, অঙ্কুর খান্না। পরিচালক অদিতি রায়। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : মায়ের মৃত্যুর ছয় বছর পর কলকাতায় আসে সৌম্য। উদ্দেশ্য মায়ের রেখে যাওয়া সম্পত্তি নিয়ে সৃষ্ট জটিলতা নিরসন। তার ছোটবেলায় মা মাতৃভূমি ছেড়ে যেতে চায় না বলে শুধু তাকে নিয়ে বিদেশে পাড়ি দেয় বাবা। সৌম্যর মনে মাকে নিয়ে তেমন কোনো আবেগ নেই। কিন্তু এখানে এসে সে মাকে নতুন করে আবিষ্কার করে।

 

দে দানা দান : অভিনয়ে অক্ষয় কুমার, সুনীল শেঠি, ক্যাটরিনা কাইফ, সামিরা রেড্ডি। পরিচালক প্রিয়দর্শন। সন্ধ্যা ৭টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : নিতীন ও রাম সিঙ্গাপুরে থাকে। নিতীনের লেখাপড়ার খরচ জোগাতে ধনী কুলজিতের কাছ থেকে ঋণ নেয় তার বাবা। ঋণ পরিশোধের জন্য কুলজিতের গৃহকর্মী হয় নিতীন। অন্যদিকে রাম কাজ করে কুরিয়ার সার্ভিসে। নিতীন প্রেমে পড়ে অঞ্জলির, রাম মনপ্রিতের। কিন্তু দুই মেয়ের বাবার ইচ্ছা, মেয়েদের বিয়ে দেবেন ধনী ছেলের সঙ্গে।

 

দ্য সিক্সথ সেন্স : অভিনয়ে ব্রুস উইলিস, হ্যালি জোয়েল ওসমেন্ট, টনি কোলেট, অলিভিয়া উইলিয়াম। পরিচালক এম নাইট শ্যামালান। রাত ৯টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : ৯ বছরের ছোট্ট বালক কোল সিয়ার। যেখানেই যায়, সে দেখতে পায় মৃত মানুষদের। কিন্তু কেউ তার কথা বিশ্বাস করে না। সন্তানকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে মনোবিশেষজ্ঞ ডাক্তার ম্যালকম ক্রোর শরণাপন্ন হয় তার মা।


মন্তব্য