kalerkantho

চলচ্চিত্র

১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



চলচ্চিত্র

অবিচার : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, রোজিনা, উৎপল দত্ত। পরিচালক শক্তি সামন্ত ও হাসান ইমাম। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : মাছ ধরে মহেশের আড়তে বিক্রি করে ঘনশ্যাম। তার কাছে মাছ বেচে খুব একটা লাভ হয় না। বশিরউদ্দিনের কাছে মাছ বেচার সিদ্ধান্ত নেয়। কদমকে ভালোবাসে ঘনশ্যাম। কদমের ইজ্জতহানির চেষ্টা করে মহেশ। কিন্তু আদালতে ঘনশ্যামের বিরুদ্ধে জবানবন্দি দেয় কদম।

 

মিসর রহস্য : অভিনয়ে প্রসেনজিৎ, আরিয়ান, ইন্দ্রনীল সেনগুপ্ত। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : মিসরীয় ব্যবসায়ী আল মামুনের শিক্ষক অসুস্থ মুফতি মুহাম্মদ হঠাৎ রাতের বেলা উঠে বিভিন্ন ছবি আঁকেন। তার অর্থ উদ্ধারে তিনি এসেছেন কাকাবাবুর কাছে। মামুন মনে করে, এই চিহ্নগুলো মিসরের গুপ্ত অস্ত্রাগারের। মুফতির সঙ্গে কাকাবাবুর দেখা হলে সে কিছু চিহ্নের সাহায্যে কাকাবাবুকে তার শেষ ইচ্ছা কী তা বোঝায়। কাকাবাবু সেইমতো ভাতিজা সন্তুকে নিয়ে মিসর অভিযান শুরু করে।

 

হাউসফুল : অভিনয়ে অক্ষয় কুমার, দীপিকা পাড়ুকোন, হৃতেশ দেশমুখ। পরিচালক সাজিদ খান। দুপুর ১২টা ৪০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : নিজেকে অপয়া ভাবে আরুশ। বাসররাতেই স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। পরে স্যান্ডির সঙ্গে তার প্রেম হয়। মেজর কৃষ্ণা লন্ডন আসে বোন স্যান্ডির সঙ্গে দেখা করতে। সাবেক গার্লফ্রেন্ড পূজারও ভাই কৃষ্ণা। আরুশ ধরা পড়ে যায় কৃষ্ণার কাছে। এবারও বুঝি হাতছাড়া হয়ে যাবে প্রেমিকা!

 

দ্য সোশ্যাল নেটওয়ার্ক : অভিনয়ে জেসি আইজেনবার্গ, অ্যান্ড্রু গারফিল্ড, জাস্টিন টিম্বারলেক। পরিচালক ডেভিড ফিনচার। রাত ৯টা ৩০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র প্রগ্রামার মার্ক জুকারবার্গ তার কম্পিউটারে বসে একটি নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করে। উদ্দেশ্য বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখার একটি সহজ উপায় খুঁজে বের করা। মার্ক বন্ধুদের সঙ্গে যোগাযোগের ওয়েবসাইট ফেসবুক চালু করে। মাত্র ছয় বছরের মধ্যে তার নেটওয়ার্কে যুক্ত হয় ৫০০ মিলিয়ন বন্ধু। কিন্তু তার এই সোশ্যাল  নেটওয়ার্ক   তৈরির সাফল্য নিয়ে আসে ব্যক্তিগত ও আইনি বিড়ম্বনা।


মন্তব্য