kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।

টিভি হাইলাইটস

২০ অক্টোবর, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

স্মাইল শো

স্মাইল শো

এটিএন বাংলায় রাত ১০টা ৫৫ মিনিটে রয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘স্মাইল শো’। পরিকল্পনা, উপস্থাপনা ও পরিচালনায় খন্দকার ইসমাইল।

প্রায় দুই বছর বিরতির পর শুরু হলো এ অনুষ্ঠান। এ পর্বে থাকছে নাচ, গান, কৌতুক এবং সমসাময়িক বিষয় নিয়ে ছোট ছোট কয়েকটি স্কিড। গান পরিবেশনায় ব্যান্ড ‘রেশমী ও মাটি’, আরফিন রুমি ও ইসমত আরা ইভা।

 

অংশবিশেষ

মাছরাঙা টেলিভিশনে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে রয়েছে টেলিফিল্ম ‘অংশবিশেষ’। রচনায় জয়নাল আবেদীন শিশির, পরিচালনায় জয়নাল আবেদীন শিশির ও ইফতেখার আবেদীন ওশীন। অভিনয়ে তৌসিফ, শবনম ফারিয়া, জোভান প্রমুখ। রাফসান, পল্টন আর সাগর তিন বন্ধু। আবীর নামের তাদের আরো এক বন্ধু ছিল, যে সব কাজের মধ্যমণি। যেকোনো সমস্যার সমাধান তার কাছে। সমস্যায় পড়লে আবীরকে স্মরণ করে তারা। কিন্তু অনেক দিন ধরে আবীরের কোনো খোঁজ নেই।

 

লিভিং বিনিথ দ্য ড্রোনস

যুদ্ধবিগ্রহের দেশ আফগানিস্তান। বিভিন্ন স্থানে অবিরত যুদ্ধ, বিমান হামলার হুমকি এবং তার ফলে সৃষ্ট বিধ্বংসী প্রভাব তীব্র হচ্ছে সাধারণ মানুষের মধ্যে। আফগানিস্তানের যুদ্ধ পরিস্থিতিতে সাধারণ মানুষের যাপিত জীবনের বর্ণনা নিয়ে ‘লিভিং বিনিথ দ্য ড্রোনস’। দেখা যাবে দুপুর ১২টায়, আল-জাজিরা চ্যানেলে।

 

ইউ ক্যান নট লিক ইয়োর এলবো

সাধারণ কর্মকাণ্ড থেকে শুরু করে বিভিন্ন জটিল অবস্থায় মানবশরীর কিভাবে পরিস্থিতির সঙ্গে খাপ খাওয়ায়—এই বিষয় নিয়েই ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলের ‘ইউ ক্যান নট লিক ইয়োর এলবো’। সঞ্চালক টনি গঞ্জালেস মানবশরীরের অদ্ভুত সব কর্মকাণ্ড তুলে ধরেন। কথা বলেন সংশ্লিষ্ট বিষয়ের বিশেষজ্ঞের সঙ্গে। দেখা যাবে সন্ধ্যা ৬টায়।


মন্তব্য