kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।

চলচ্চিত্র

১৭ অক্টোবর, ২০১৬ ০০:০০



চলচ্চিত্র

জটিল প্রেম : অভিনয়ে বাপ্পী, আঁচল, চম্পা। পরিচালক শাহীন সুমন।

দুপুর ১২টা ৩৫ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : চুমকীর পরিবারের সবাই অপরাধজগতের বাসিন্দা। মুখের ওপর সত্য কথা বলে দেয় চুমকী, বাপ-চাচাদের ব্যবসায়িক ক্ষতি হয়। তাকে বিয়ে দিয়ে বাড়িছাড়া করার পরিকল্পনা হয়। চুমকী জানায় সে জীবনকে ভালোবাসে। আসলে এই নামের কাউকে সে চেনেই না।


 

 

বোঝে না সে বোঝে না : অভিনয়ে সোহম, মিমি, আবীর, পায়েল। পরিচালক রাজ চক্রবর্তী। দুপুর ১টা ১৫ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : কলকাতায় আসা জয়িতার সঙ্গে হঠাৎই পরিচয় হয় অভিকের। জয়িতার প্রেমে পড়ে তাকে খুঁজতে গ্রামে রওনা হয়। ওদিকে মফস্বলের মেকানিক নূর প্রেমিকা রিয়াকে মায়ের সঙ্গে পরিচয় করাতে রওনা হয়। রাস্তায় দুর্ঘটনায় পড়ে সবাই।


 

 

পিৎজা : অভিনয়ে অশোক ওবেরয়, দীপান্বিতা শর্মা। পরিচালক অক্ষয় আক্কিনেনি। রাত ১১টা ৭ মিনিট, জি অ্যাকশন।

গল্পসূত্র : এক বাড়িতে পিত্জা ডেলিভারি দিতে গেছে কুনাল। এমন সময় লোডশেডিং। বাড়ির মালিক সেই যে টাকা আনতে ভেতরে গেছে, ফেরার নাম নেই। হঠাৎই শুরু হয় নানা ভৌতিক কাণ্ড। সাহস করে কুনাল দোতলায় উঠে দেখে, পিত্জা নেওয়া মহিলাকে কে যেন খুন করে ঝুলিয়ে রেখেছে।


 

কিংসম্যান : দ্য সিক্রেট সার্ভিস : অভিনয়ে কলিন ফার্থ, ট্যারন এগারটন। পরিচালক ম্যাথু ভন। দুপুর ১টা ৫৮ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : প্রযুক্তি ব্যবহার করে দুনিয়া নিয়ন্ত্রণের  পরিকল্পনা এঁটেছে এক সন্ত্রাসী। একটি গুপ্তচর সংস্থা তাকে আটকাতে গিয়েও ব্যর্থ। মারা পড়ছে তাদের এজেন্ট। এক রাস্তার কিশোরকে নিয়োগ দেয় সংস্থাটি।   কঠিন প্রশিক্ষণ উতরে সে-ই অপরাধীর মুখোমুখি হয়।


মন্তব্য