kalerkantho

টিভি হাইলাইটস

১২ অক্টোবর, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

উৎসব

মিউজিক ক্লাব

বাংলাভিশনের ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-এ আজকের অতিথি লোকসংগীত শিল্পী ভজন খ্যাপা। সরাসরি এ অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথির সঙ্গে কথা  বলার পাশাপাশি গানের অনুরোধ করতে পারবেন।

উপস্থাপনায় আরজে নীরব। প্রচারিত হবে রাত ১১টা ২৫ মিনিটে।

 

উৎসব

রাত ১০টা ৩০ মিনিটে দেশ টিভিতে রয়েছে ধারাবাহিক নাটক ‘উৎসব’। প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার প্রচারিত হয় এটি। রচনা মাসুম শাহরিয়ার। পরিচালনায় গোলাম মুক্তাদির শান। অভিনয়ে আবুল হায়াত, আজাদ আবুল কালাম, নাজনীন হাসান চুমকী, রাজীব সালেহীন, হি মে হাফিজ, দ্বীপ, নাদিয়া আহমেদ প্রমুখ।

 

নিউ গার্ল

স্টার ওয়ার্ল্ডের কমেডি সিরিজ ‘নিউ গার্ল’। চলছে পঞ্চম সিজন। ছাড়াছাড়ির পর আলাদা অ্যাপার্টমেন্টে ওঠে জেসিকা। প্রচলিত রীতির বাইরে গিয়ে তিন পুরুষ বন্ধুর সঙ্গে থাকতে শুরু করে। স্বাভাবিক জীবনে ফিরতে সে সব সময় বন্ধুদের সহযোগিতা আশা করে। অভিনয়ে জোয়ি ডেশানেল, জেক জনসন, ম্যাক্স গ্রিনফিল্ড প্রমুখ। দেখা যাবে আজ বিকেল ৫টা ও রাত ৮টায়।

 

লাভ, লাস্ট  অর রান

সাজসজ্জার বিভিন্ন দিক নিয়ে ‘লাভ, লাস্ট অর রান’। আমেরিকান ফ্যাশন পরামর্শক ও লেখক স্ট্যাসি লন্ডন দেখান একজন সাধারণ নারী সাজসজ্জার মাধ্যমে ক্রমে কিভাবে আকর্ষণীয়া হয়ে উঠতে পারে, যা তাদের জীবনেও প্রভাব ফেলে। তিনি নারীদের চুল, জামাকাপড় ও মেকআপের ব্যবহারিক নানা শৈলী তুলে ধরেন। দেখা যাবে আজ দুপুর ১টা ও সন্ধ্যা ৭টায়, টিএলসি চ্যানেলে।


মন্তব্য