kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


শারদীয় দুর্গাপূজার আয়োজন

১০ অক্টোবর, ২০১৬ ০০:০০



শারদীয় দুর্গাপূজার আয়োজন

উৎসবে আনন্দে শারদীয়া

এনটিভি

উৎসবে আনন্দে শারদীয়া [সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট] : অংশ্রহণে কিরণচন্দ্র রায়, সন্দীপন, জয়শ্রী কর জয়া ও অনন্যা বণিক। উপস্থাপনায় দেবাশীষ বিশ্বাস।

সরাসরি শারদীয় দুর্গোৎসব ২০১৬ [রাত ১১টা ৩০ মিনিট] : ঢাকার বনানী, কলাবাগান, ঢাকেশ্বরী, জগন্নাথ হল, তাঁতীবাজার ছাড়াও নারায়ণগঞ্জ ও চট্টগ্রামের বিভিন্ন  পূজামণ্ডপ থেকে সরাসরি সম্প্রচার। এনটিভির স্টুডিওতে থাকবেন কণ্ঠশিল্পী অণিমা রায় ও বিজন মিস্ত্রী। পূজামণ্ডপগুলোতে থাকবেন দেবাশীষ বিশ্বাস, ইভান ও কয়েকজন রিপোর্টার।

 

বৈশাখী টিভি

ইচ্ছেঘুড়ি [সকাল ৯টা ১৫ মিনিট] : শিশুতোষ অনুষ্ঠান আলাপ [সকাল ১০টা ২০ মিনিট]

শুধু সিনেমার গান [বিকেল ৩টা ৩০ মিনিট] : বিশেষ পর্ব

নাচের অনুষ্ঠান [বিকেল ৫টা ২০ মিনিট]

কলাবাগান পূজামণ্ডপ থেকে লাইভ [রাত ৮টা] : অনুষ্ঠানে গাইবেন সুবীর নন্দী, শফি মণ্ডল, কিরণচন্দ্র রায়, মিতা হক, এস ডি রুবেল, রিংকু, বিউটি ও প্রতীক হাসান।

রিয়ালিটি শো সেরা প্রতিমা সেরা মণ্ডপ : সিজন-থ্রি [রাত ১১টা]

 

দেশ টিভি

শারদীয় দুর্গোৎসব [সন্ধ্যা ৭টা ৪৫ মিনিট] : বনানী পূজামণ্ডপ থেকে সরাসরি সম্প্রচার।

 

মাছরাঙা

মহানবমী [সন্ধ্যা ৭টা ৩০ মিনিট] : বনানী পূজামণ্ডপ থেকে সরাসরি সম্প্রচার। অংশগ্রহণে সাদিয়া ইসলাম মৌ ও সাগর বাউল।

 

দ্য কপিল শর্মা শো

স্ট্যান্ডআপ কমেডিয়ান কপিল শর্মা ও তাঁর দলের কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো’। অনুষ্ঠানে কপিল ও তাঁর সহযোগীরা নানা বিষয়ে মজার উপস্থাপনা করে থাকেন। সঙ্গে বাড়তি পাওনা প্রায় প্রতিটি পর্বেই বলিউড তারকাদের উপস্থিতি। দেখা যাবে আজ দুপুর ১২টায়, সনি টিভিতে।

 

ফুলমণি

যৌথ পরিবারের বড় বউ মাধবী। পরিবারের সবার ভালোমন্দর খেয়াল রাখে সে। তবু পরিবারের সবার গঞ্জনা সহ্য করতে হয়। কারণ বিয়ের ছয় বছর পরও মা হতে পারেনি। এর দায় স্বামী আদিত্যর বদলে চাপানো হয় মাধবীর ওপর। পরিচালনায় মনোজিৎ মজুমদার। অভিনয়ে সিদ্ধার্থ বন্দ্যোপাধ্যায়, সুরঞ্জনা, কিন্নি মোদক, বিশ্বজিৎ, ভরত প্রমুখ। দেখা যাবে সন্ধ্যা ৬টায়, জি বাংলায়।


মন্তব্য