kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


শারদীয় দুর্গাপূজার আয়োজন

৯ অক্টোবর, ২০১৬ ০০:০০



শারদীয় দুর্গাপূজার আয়োজন

আমি আর মা

এনটিভি

ছায়াছবি রাজলক্ষ্মী শ্রীকান্ত [সকাল ৮টা ৪৫ মিনিট] : অভিনয়ে রাজ্জাক, বুলবুল আহমেদ, শাবানা, এ টি এম শামসুজ্জামান প্রমুখ। পরিচালনায় বুলবুল আহমেদ।

আলেখ্যানুষ্ঠান শারদীয় উৎসবে [রাত ১১টা ৩০ মিনিট] : অংশগ্রহণে উর্মিলা শ্রাবন্তী কর, বিজন চন্দ্র মিস্ত্রী, শুভাশীষ ভৌমিক, কবিরুল ইসলাম রতন ও তাঁর দল। উপস্থাপনায় মৌটুসী বিশ্বাস।

 

আরটিভি

আমি আর মা [রাত ৯টা ৫০ মিনিট] : অতিথি কণ্ঠশিল্পী সমরজিৎ রায় ও তাঁর মা। উপস্থাপনায় তানিয়া আহমেদ। নাটক একরাত্রি [রাত ১১টা ২০ মিনিট] : রবীন্দ্রনাথের ছোটগল্প অবলম্বনে। পরিচালনায় অঞ্জন আইচ। অভিনয়ে সুজাত শিমুল, মামুনুর রশীদ, মহসিন, রিমি করিম প্রমুখ।

 

বৈশাখী টিভি

ইচ্ছেঘুড়ি [সকাল ৯টা ১৫ মিনিট] : শিশুতোষ অনুষ্ঠান।

শুধু সিনেমার গান [বিকেল ৩টা ৩০ মিনিট] : বিশেষ পর্ব। নাচের অনুষ্ঠান [বিকেল ৫টা ২০ মিনিট]। কলাবাগান পূজামণ্ডপ থেকে লাইভ [রাত ৮টা] : অনুষ্ঠানে গান পরিবেশন করবেন সুবীর নন্দী, শফি মণ্ডল, কিরণচন্দ্র রায়, মিতা হক, এস ডি রুবেল, রিংকু, বিউটি ও প্রতীক হাসান। রিয়ালিটি শো সেরা প্রতিমা সেরা মণ্ডপ : সিজন-থ্রি [রাত ১১টা]।

 

টোয়েন্টি ফোর

কালারস চ্যানেলে চলছে টিভি সিরিজ ‘২৪’-এর দ্বিতীয় সিজন। জয় সিং রাঠোর আর আগের মতো নেই। নতুন সিজনে তিনি মাদকাসক্ত। মায়ের হত্যাকাণ্ডের পেছনে বাবার হাত আছে—মনে করে ছেলে বীর সিং। এই সিরিজেও অভিনয় করেছেন অনিল কাপুর। সঙ্গে আছেন সাক্ষী তানওয়ার, তিসকা চোপড়া, আশীষ বিদ্যার্থী প্রমুখ। রাত ৯টা ৩০ মিনিটে।

 

বলিউড বিজনেস

চলচ্চিত্র সমালোচক কমল মেহতার শো। আজ থাকবে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘ধোনি’র ব্যবসার খোঁজখবর। মাল্টিপ্লেক্স ও সিঙ্গল থিয়েটারের ব্যবস্থাপকদের সঙ্গে সরাসরি কথোপকথন। আজকের পর্বের অতিথি সুশান্ত সিং রাজপুত। ধোনির চরিত্রে অভিনয় ও ক্যারিয়ারের নানা দিক নিয়ে কথা বলবেন তিনি। প্রচারিত হবে রাত ১০টা ৩০ মিনিটে, জি ইটিসিতে।


মন্তব্য