kalerkantho

মঙ্গলবার। ২১ ফেব্রুয়ারি ২০১৭ । ৯ ফাল্গুন ১৪২৩। ২৩ জমাদিউল আউয়াল ১৪৩৮।

চলচ্চিত্র

৮ অক্টোবর, ২০১৬ ০০:০০



চলচ্চিত্র

নিঃস্বার্থ ভালোবাসা : অভিনয়ে অনন্ত, বর্ষা, রাজ্জাক। পরিচালনা অনন্ত জলিল। দুপুর ১২টা ৩৫ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : অনন্ত অঢেল টাকা-পয়সার মালিক। মডেল মেঘলার সঙ্গে তার প্রেম। গাড়ি, বাড়ি, ফ্ল্যাট সবই কিনে দেয় প্রেমিকাকে। এই সম্পর্ক চলাকালে আরেকটি ছেলের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়ে মেঘলা। এটা কিছুতেই মানতে পারে না অনন্ত। ভালোবাসার শক্তি দিয়ে ফিরিয়ে আনে মেঘলাকে।

 

হীরের আংটি : অভিনয়ে মুনমুন সেন, বসন্ত চৌধুরী, দুলাল লাহিড়ী প্রমুখ। পরিচালনা ঋতুপর্ণ ঘোষ। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : দুর্গাপূজা উপলক্ষে বাড়িতে আসে রতন লালের ছেলেমেয়েরা। এই আনন্দঘন পরিবেশে হাজির হয় গন্ধর্ভ কুমার নামের এক আগন্তুক। এক অজ্ঞাত কারণে তাকে থাকতে দেয় রতন। পুরো পরিবার এক গভীর ষড়যন্ত্রের ফাঁদে পড়ে।

 

গুলাব গ্যাং : অভিনয়ে মাধুরী দীক্ষিত, জুহি চাওলা, তন্নিষ্ঠা চ্যাটার্জি প্রমুখ। পরিচালনা সৌমিক সেন। সন্ধ্যা ৯টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : মধ্য প্রদেশের বিভিন্ন অঞ্চলে নারীদের প্রতি নানা ধরনের নির্যাতন চলে। কেউ প্রতিবাদ করতে সাহস পায় না। এমন সময় রুখে দাঁড়ায় রাজ্জো নামের শিক্ষিত নির্ভীক এক নারী। তার নেতৃত্বে একত্র হয় অবহেলিত নারীরা। তাদের শিক্ষিত করে তোলা হয়।

 

ম্যান ইন ব্ল্যাক ৩ : অভিনয়ে উইল স্মিথ, টমি লি জোন্স, জশ ব্রোলিন প্রমুখ। পরিচালনা ব্যারি সনেনফেল্ড। রাত ৯টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : ৪০ বছর আগে ভয়ংকর বরিসকে চাঁদের কারাগারে বন্দি করে রেখেছিল এজেন্ট ‘কে’। কারাগার থেকে মুক্ত হয়ে এজেন্ট ‘কে’কে হত্যা ও  পৃথিবীর অনিষ্ট করতে ফিরে আসে বরিস। এমন সময় এজেন্ট ‘কে’ ও পৃথিবীকে রক্ষা করতে এগিয়ে আসে এজেন্ট জে।


মন্তব্য