kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।

টিভি হাইলাইটস

৪ অক্টোবর, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

চিন্তিত

‘চিন্তিত’তে মুস্তাফা মনোয়ার

এটিএন বাংলায় রাত ৮টা ৪০ মিনিটে রয়েছে ভিন্নধর্মী অনুষ্ঠান ‘চিন্তিত’। অনুষ্ঠানের প্রতি পর্বে ভিন্ন ভিন্ন কনসেপ্ট নিয়ে স্টুডিওতে আগত অতিথির সঙ্গে আলাপচারিতা হয়ে থাকে।

এ পর্বের বিষয় ‘আমার সাধ না মিটিল’। অতিথি চিত্রশিল্পী ও মিডিয়া ব্যক্তিত্ব মুস্তাফা মনোয়ার। আলাপচারিতার ফাঁকে ফাঁকে অনুষ্ঠানের কনসেপ্ট নিয়ে গ্রাফিকস-এনিমেশন ও ভিডিও চিত্রের মাধ্যমে নির্মিত প্রতিবেদন দেখানো হবে। উপস্থাপনায় স্থপতি ও কলামিস্ট ড. নিজাম উদ্দিন।

 

ধারাবাহিক মায়া

এনটিভিতে রাত ৮টা ১৫ মিনিটে রয়েছে ধারাবাহিক নাটক ‘মায়া’। রচনা ও পরিচালনায় ফেরদৌস হাসান। অভিনয়ে আবুল হায়াত, অপূর্ব, মম, অথৈ, নমিরা, শাকিল, লুত্ফর রহমান জর্জ, শম্পা রেজা, মম আলী, দিলারা জামান, সৈয়দ হাসান ইমাম, মামুনূর রশীদ, ডলি জহুর প্রমুখ।

 

সেলিব্রিটি স্টাইল স্টোরি

তারকাদের ফ্যাশনের ক্রমবিবর্তনের গল্প নিয়ে ‘সেলিব্রিটি স্টাইল স্টোরি’। সাজসজ্জার বিভিন্ন ধরন কিভাবে তারকাদের চেহারা, কর্মজীবন, এমনকি ব্যক্তিগত সম্পর্কে প্রভাব ফেলে, রয়েছে সেসবের বিস্তারিত। এ ছাড়া তারকাদের নানা সময়ের স্টিল ও ভিডিও ফুটেজসহ সংশ্লিষ্ট বিষয়ে রয়েছে সাক্ষাত্কার। দেখা যাবে আজ বিকেল ৫টা ৩০ মিনিটে, টিএলসিতে।

 

নাইট অব দ্য লায়ন

সিংহদের রাতের কর্মকাণ্ড নিয়ে ‘নাইট অব দ্য লায়ন’। রাতে দলবদ্ধভাবে তাদের শিকার ধরার কৌশলসহ বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে। নিকষ কালো অন্ধকারে মারাত্মক ঝুঁকি নিয়ে উচ্চ ক্ষমতাসম্পন্ন ক্যামেরা ব্যবহার করে এসব দৃশ্য ধারণ করা হয়েছে। দেখা যাবে দুপুর ১টা ৩০ মিনিটে, ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলে।


মন্তব্য