kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।

টিভি হাইলাইটস

২ অক্টোবর, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

ইত্যাদি

ইত্যাদি

বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে রাত ১০টার বাংলা সংবাদের পর একযোগে পুনঃপ্রচার করা হবে ৩০ সেপ্টেম্বর প্রচারিত ‘ইত্যাদি’। রচনা, পরিচালনা ও উপস্থাপনায় হানিফ সংকেত।

নির্মাণে ফাগুন অডিও ভিশন। পর্বটি ধারণ করা হয়েছে রাঙামাটি বিজিবি সেক্টর হেডকোয়ার্টার্সের হেলিপ্যাডে। রাঙামাটির ঐতিহ্যের সঙ্গে মিল রেখে নির্মাণ করা হয় সেট। আমন্ত্রিত দর্শক ছাড়াও উপস্থিত ছিল স্থানীয় হাজার হাজার মানুষ। এবারই প্রথম দিন ও রাত মিলিয়ে দৃশ্যায়ন হয়েছে ‘ইত্যাদি’র। এবারের পর্বে থাকবে তিনটি বিশেষ প্রতিবেদন।

মূল গানটিতে কণ্ঠ দিয়েছেন রবি চৌধুরী ও চমচমি দেওয়ান; সঙ্গে স্থানীয় শিল্পীরা। বিশেষ নাচে অংশ নিয়েছেন পাহাড়ি সম্প্রদায় ও বাঙালি নৃত্যশিল্পীরা। থাকছে নিয়মিত সব বিভাগসহ আরো নানা আয়োজন।

 

শেফালী

মাছরাঙা টেলিভিশনে রাত ৮টায় রয়েছে ধারাবাহিক নাটক ‘শেফালী’। রচনা ও পরিচালনায় আমিরুল ইসলাম অরুণ। অভিনয়ে শশী, শ্যামল মওলা, শামীম জামান, রাইসুল ইসলাম আসাদ, চিত্রলেখা গুহ, লুত্ফর রহমান জর্জ, শেলী আহসান প্রমুখ।

 

সায়েন্স অব স্টুপিড

শুরু হয়েছে ‘সায়েন্স অব স্টুপিড’-এর নতুন সিজন। আগের মতো এবারও শোটি উপস্থাপনা করছেন মনীষ পাল। আমাদের দৈনন্দিন জীবনে বিজ্ঞানের প্রয়োগ এবং ভুলভ্রান্তি থেকে শিক্ষা গ্রহণ করা অনুষ্ঠানের মূল বিষয়। আজকের পর্বে রয়েছে বিজ্ঞানের সাধারণ জ্ঞান না থাকলে কতটা ঝামেলায় পড়তে হয়। দেখা যাবে রাত ১০টায়, ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলে।

 

হাউ ইটস মেড

আমাদের দৈনন্দিন কাজে ব্যবহৃত বিভিন্ন পণ্য উত্পাদনের নানা দিক তুলে ধরে এই অনুষ্ঠান। দেখা যাবে পণ্যগুলো তৈরির সময়কার প্রতিটি ধাপ। এর সঙ্গে জড়িতরা দর্শকদের জানাবেন অজানা অনেক তথ্য। আজকের পর্ব ‘ড্রিম কার’। দেখা যাবে রাত ৮টা ৩০ মিনিটে, ডিসকভারি সায়েন্সে।


মন্তব্য