kalerkantho

টিভি হাইলাইটস

১ অক্টোবর, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

বাক্স

আজ চ্যানেল আইয়ের ১৮তম জন্মদিন

আজ চ্যানেল আইয়ের আঠারোতম জন্মদিন। এ উপলক্ষে সকাল ১০টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত একটানা চ্যানেল আই প্রাঙ্গণ থেকে সরাসরি প্রচাতির হবে ‘১৮ বছরে চ্যানেল আই আঠারোয় জয়ধ্বনি’। প্রযোজনায় আমীরুল ইসলাম ও শহীদুল আলম সাচ্চু। উন্মুক্ত মঞ্চে দিনব্যাপী পরিবেশন করা হবে গান, নৃত্য, নৃত্যনাট্য, আবৃত্তি। গাইবেন জনপ্রিয় ও নবীন শিল্পীরা। অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে দেখানো হবে জন্মদিনের বিভিন্ন কর্মসূচি। সন্ধ্যা ৭টায় বর্ণাঢ্য আয়োজনে কেক কাটা ও আতশবাজির মধ্য দিয়ে শেষ হবে চ্যানেল আইয়ের ১৮ বছরে পদার্পণের অনুষ্ঠানমালা।

সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রচারিত হবে বিশেষ নাটক ‘বাক্স’। হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নাটকটি পরিচালনা করেছেন মোহাম্মদ ইব্রাহিম। অভিনয়ে অন্তু করিম, জে এইচ হিমি, ঝুনা চৌধুরী, মনিরা মিঠু, মিন্টু সরদার, ডা. আজাদ, সাইফুল ইসলাম বুলবুল, স্বপন, মান্নান ভুঁইয়া প্রমুখ।

আর্টসনাইট

‘আর্টসনাইট’-এর আজকের পর্ব ‘মেগ রোসফ অন আর্ট অ্যান্ড দ্য আনকনশাস মাইন্ড’। শিল্প ও অবচেতন মনের সম্পর্ক নিয়ে কথা বলেছেন ঔপন্যাসিক মেগ। তাঁর সঙ্গে আলোচনায় অংশ নিয়েছেন ব্রিটিশ অভিনেত্রী অ্যান মারি ডাফ ও মনোবিজ্ঞানী সুসি অরব্যাসসহ অনেকে। দেখা যাবে সকাল ৮টা ৩০ মিনিটে, বিবিসি ওয়ার্ল্ড নিউজ চ্যানেলে।

জড়োয়ার ঝুমকো

জি বাংলার নতুন ধারাবাহিক ‘জড়োয়ার ঝুমকো’। জড়োয়া আর ঝুমকো দুই বোন। তাদের বাবা অসাধারণ সব গয়না  তৈরিতে পারদর্শী। ঘটনাচক্রে রায়বাড়ির গিন্নিমার কাছে অপমানিত হতে হয় জড়োয়াকে। এর পর থেকে এই গয়না দিয়েই জীবন পরিবর্তনের ব্রত নেয় জড়োয়া। দেখা যাবে আজ রাত ৮টা ৩০ মিনিটে।


মন্তব্য