kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।

টিভি হাইলাইটস

২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

দহন

দহন

এটিএন বাংলায় রাত ৮টায় রয়েছে ধারাবাহিক নাটক ‘দহন’। রচনা ও পরিচালনায় অরণ্য আনোয়ার।

অভিনয়ে আবুল হায়াত, রাইসুল ইসলাম আসাদ, অরুণা বিশ্বাস, কে এস ফিরোজ, নাজনীন চুমকী, প্রভা, ফারহানা মিলি, জিতু আহসান, চাঁদনী, শাহাদাৎ হোসেন, শামীমা তুষ্টি, সমাপ্তি, শ্যামল মাওলা প্রমুখ।

টেকলাইফ

মাছরাঙা টেলিভিশনে আজ প্রচার শুরু হচ্ছে তথ্যপ্রযুক্তি-বিষয়ক অনুষ্ঠান ‘টেকলাইফ’। প্রতি মঙ্গলবার রাত ১১টায় প্রচারিত হবে অনুষ্ঠানটি। কয়েকটি সেগমেন্টে সাজানো এ অনুষ্ঠানে থাকছে প্রযুক্তিবিশ্বের সর্বশেষ খবরাখবর, সামাজিক যোগাযোগ মাধ্যমের মজার তথ্য ও ছবি, বিভিন্ন অ্যাপ সম্পর্কিত কথা, গেম রিভিউ, নানা রকম প্রযুক্তিপণ্যের ইতিহাস, ফ্রিল্যান্সারদের কথা, প্রযুক্তি সম্পর্কিত পরামর্শ প্রভৃতি। উপস্থাপনায় কনক।

এরদোয়ান’স পাজেস

গত জুলাইয়ে তুরস্কে সেনা অভ্যুত্থানের চেষ্টা হয়। ব্যর্থ এই সামরিক অভ্যুত্থান ও পরবর্তী পরিস্থিতি নিয়ে ডয়চে ভেলে টিভির নিয়মিত অনুষ্ঠান ‘গ্লোবাল ৩০০০’-এর এবারের পর্ব ‘তুরস্ক: এরদোয়ান’স পাজেস’। দেখা যাবে দুপুর ২টা ৩০ মিনিটে।

ইচ্ছেনদী

অনুরাগের স্ত্রী মেঘলা গর্ভবতী। কিন্তু অনুরাগ মনে করে, এ সন্তান তার নয়! পরে পরীক্ষা করে জানা যায়, মেঘলা গর্ভবতী নয়। ধরা পড়ে টিউমার। এখন অনুরাগের অনুশোচনার অন্ত নেই। মেঘলার কাছে সে ক্ষমাপ্রার্থী। কিন্তু একলহমায় দুজনের মাঝে বিশ্বাসের সেতুটাই ভেঙে গেছে। যাপিত জীবনের নানা টানাপড়েন ও প্রেম-ভালোবাসার গল্প নিয়ে স্টার জলসার ধারাবাহিক ‘ইচ্ছেনদী’। দেখা যাবে আজ  দুপুর ২টা ও সন্ধ্যা ৬টায়।


মন্তব্য