kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।

টিভি হাইলাইটস

২৪ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

হৃদয়ে মাটি ও মানুষ

আজ থেকে

রুপালি প্রান্তর

এটিএন বাংলায় রাত ১০টা ৫৫ মিনিটে প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘রুপালি প্রান্তর’-এর প্রথম পর্ব। প্রতি শনি, রবি ও সোমবার প্রচারিত হবে এটি।

রচনা রিজওয়ান খান, পরিচালনায় কায়সার আহমেদ। অভিনয়ে শহীদুজ্জামান সেলিম, মোশাররফ করিম, শখ, নিলয়, অহনা, আলভি, আ খ ম হাসান, নোভা, ছন্দা, অরিন, চিত্রলেখা গুহ, বাবুল আহমেদ, তমালিকা, ওবিদ রেহান, সোহান খান, ইভানা, রিক্তা, সুস্মিতা, আব্দুর রাতিন, সুবর্ণা মজুমদার, শিরিন বকুল প্রমুখ।

 

হৃদয়ে মাটি  ও মানুষ

চ্যানেল আইয়ে রাত ৯টা ৫ মিনিটে রয়েছে কৃষিভিত্তিক অনুষ্ঠান ‘হৃদয়ে মাটি ও মানুষ’। গ্রন্থনা, পরিচালনা ও উপস্থাপনায় শাইখ সিরাজ। আজকের পর্বে দেখানো হবে চীনের মানুষের খাদ্য ও পুষ্টির উৎস। সেখানকার পোল্ট্রি শিল্প ও উদ্যোক্তাদের সঙ্গে কথা বলেছেন সঞ্চালক। দৈনন্দিন খাবারের চাহিদা পূরণে নতুন কী পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে দেশটি, দেখানো হবে তা-ও।

 

নীল নদ

নীল নদকে নিয়ে বিবিসি ওয়ার্ল্ড নিউজের তিন পর্বের অনুষ্ঠান ‘সাইমন রিভস সেক্রিড রিভারস’। সম্প্রতি বিশ্বের দীর্ঘতম এই নদের জল কমে গেছে এবং লবণাক্ত হয়ে উঠেছে। এই নদ ও তার উপত্যকায় গড়ে ওঠা প্রাচীন মিসরের সাংস্কৃতিক ও ঐতিহাসিক গুরুত্বপূর্ণ স্থাপনাসহ নানা দিক তুলে ধরেছেন সাইমন রিভ। দেখা যাবে সকাল ১০টা ১০ মিনিটে।

 

হ্যাপি প্যারেন্টস ডে

জি বাংলার রিয়ালিটি শো ‘হ্যাপি প্যারেন্টস ডে’। চলছে সিজন দুই। শোতে রয়েছে বেশ কয়েকটি ধাপ। একেকটি ধাপ পেরোলে প্রতিযোগীরা পাবেন মা-বাবার একেকটি ইচ্ছাপূরণের সুযোগ। সঞ্চালক অভিনেতা দেবশংকর হালদার। দেখা যাবে আজ রাত ১০টায়।


মন্তব্য