kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


ফোর্বসের তালিকায় প্রিয়াংকা

রংবেরং ডেস্ক   

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ফোর্বসের তালিকায় প্রিয়াংকা

এ মাসেই শুরু হতে যাচ্ছে টিভি ধারাবাহিক ‘কুয়েন্টিকো’র দ্বিতীয় সিজন। এর আগেই জানা গেল এই ধারাবাহিকের কল্যাণে তাঁর ক্যারিয়ারে যুক্ত হয়েছে আরেকটি অর্জন।

যুক্তরাষ্ট্রের ব্যবসা-বাণিজ্য বিষয়ক বিখ্যাত ম্যাগাজিন ‘ফোর্বস’-এ প্রকাশিত বিশ্বের সবচেয়ে বেশি অর্থ নেওয়া টিভি অভিনেত্রীদের শীর্ষ ১০ জনে উঠে এসেছেন প্রিয়াংকা চোপড়া। তালিকায় তাঁর অবস্থান আটে। ফোর্বসের দেওয়া তথ্য অনুসারে, ‘কুয়েন্টিকো’ আর অন্যান্য কাজ মিলিয়ে এই অভিনেত্রীর আয় গিয়ে দাঁড়িয়েছে এক কোটি ১০ লাখ ডলারে। তবে একই সঙ্গে ‘ফোর্বস’ বলতে ভোলেনি যে অভিনয়ের চেয়ে সবচেয়ে বেশি আয় হয়ে থাকে বিজ্ঞাপন এবং অন্যান্য প্রচারণামূলক কর্মকাণ্ড থেকে। আর এসব ক্ষেত্র থেকে করা আয় তাঁকে জায়গা করে দিয়েছে ফোর্বসের তালিকায়। শুধু বিশ্বের সবচেয়ে বেশি অর্থ নেওয়া টিভি অভিনেত্রীই না, একই সঙ্গে তিনি হয়েছেন ভারতের সবচেয়ে বেশি আয় করা অভিনেত্রীও। ফোর্বসের তালিকায় এই প্রথমবারের মতো জায়গা পেলেন ‘ডন’ তারকা।

অন্যদিকে ফোর্বসের তালিকায় বিশ্বের সবচেয়ে বেশি অর্থ নেওয়া টিভি অভিনেত্রীদের শীর্ষে আছেন ‘মডার্ন ফ্যামিলি’ তারকা সোফিয়া ভারগারা। তাঁর আয় চার কোটি ১০ লাখ ডলার।


মন্তব্য