kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।

চলচ্চিত্র

১২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



চলচ্চিত্র

ছুঁয়ে দিলে মন : অভিনয়ে আরিফিন শুভ, মম, মিশা সওদাগর। পরিচালক শিহাব শাহীন।

দুপুর ১টা ৫ মিনিট, চ্যানেল আই।

গল্পসূত্র : এলাকার বড় ভাইয়ের প্রেমে সাহায্য করতে গিয়ে আবিরের সঙ্গে নীলার পরিচয়। দুজনের মধ্যে ভালোলাগা তৈরি হয়। তবে কিছু বিচ্ছিন্ন ঘটনায় আলাদা হয়ে যায় তারা। ১২ বছর পর একদিন হরতালে তাদের দেখা হয়ে যায়। এই সময়টায় বদলে গেছে অনেক কিছু।


 

বোঝে না সে বোঝে না : সোহম, মিমি, আবীর চ্যাটার্জি, পায়েল সরকার। পরিচালক রাজ চক্রবর্তী। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : চাকরির ইন্টারভিউ দিতে বালুরঘাট থেকে কলকাতায় এসেছে জয়িতা। উঠবে বোনের বাসায়, কিন্তু  কিছুতেই ঠিকানা মিলিয়ে পৌঁছতে পারছে না। এগিয়ে আসে অভীক। আনাড়ি জয়িতাকে সাহায্য করতে গিয়ে নানা বিড়ম্বনায় পড়ে সে।


 

তেরে নাম : অভিনয়ে সালমান খান, ভূমিকা চাওলা। পরিচালক সতীশ কৌশিক। বিকেল ৪টা ৩৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : কলেজের বখাটে ছেলে রাধে ব্রাহ্মণের মেয়ে নির্ঝরাকে ভালোবেসে ফেলে। ঘটনাচক্রে গুণ্ডাদের আক্রমণে মাথায় আঘাত পেয়ে স্মৃতিশক্তি হারিয়ে ফেলে রাধে। পাঠানো হয় পাগলাগারদে। এদিকে অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় আত্মহত্যা করে নির্ঝরা।


 

থর—দ্য ডার্ক ওয়ার্ল্ড : অভিনয়ে ক্রিস হেমসওয়ার্থ, নাটালি পোর্টম্যান। পরিচালক অ্যালান টেইলর। রাত ৯টা ৩০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : শত্রুর হাত থেকে পৃথিবীর ৯টি রাজ্য রক্ষা করতে ব্যস্ত থর। এ সময় প্রাচীন নেতা ম্যালেকিথ পুরো মহাবিশ্বকে অন্ধকারে নিমজ্জিত করে ফেলে। রাজা ওডিনও প্রতিরোধ গড়ে তুলতে হিমশিম খাচ্ছে। শুরু হয় থরের অভিযান।


মন্তব্য