kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।

টিভি হাইলাইটস

১১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

দ্য সোর্ড অব টিপু সুলতান

ট্রেন্ড

এটিএন বাংলায় বিকেল ৩টা ৪৫ মিনিটে রয়েছে ফ্যাশনবিষয়ক অনুষ্ঠান ‘ট্রেন্ড’। এর বিভিন্ন সেগমেন্টের মধ্যে রয়েছে লাইফস্টাইল, ফোকাস ইন, ইটিং আউট, ফ্যাশন ও বিউটি।

এগুলোতে থাকে হেয়ার স্টাইলের খোঁজখবর, ফিটনেসের আদ্যোপান্ত, ফ্যাশনের বিভিন্ন অনুষঙ্গ, চলতি ফ্যাশন, খাওয়াদাওয়া প্রভৃতি। থাকছে হালফ্যাশনের সঙ্গে তাল মেলাতে নিজেকে ফিট রাখার পরামর্শ। উপস্থাপনা ডিজে সনিকা।

 

দ্য সোর্ড অব টিপু সুলতান

মাছরাঙা টিভিতে রাত ৯টায় রয়েছে ঐতিহাসিক ড্রামা সিরিজ ‘দ্য সোর্ড অব টিপু সুলতান’। পরিচালনায় সঞ্জয় খান ও আকবর খান। অভিনয়ে সঞ্জয় খান, মালবিকা তিওয়ারি, মায়া আলাগ, দীপিকা, অনন্ত মহাদেব, মুকেশ ঋষি, শাহবাজ খান, খালিদ শাহ, অনিল যাদব, কুশল কাপুর প্রমুখ।

 

টকিং মুভিজ

বিশ্ব সিনেমার খোঁজখবর নিয়ে বিবিসি ওয়ার্ল্ড নিউজের নিয়মিত অনুষ্ঠান। আজকের পর্ব সাজানো হয়েছে টরন্টো চলচ্চিত্র উৎসব নিয়ে। সঞ্চালক টম ব্রুকের সঙ্গে থাকবেন একজন চলচ্চিত্র সমালোচক। জানাবেন উৎসবে অংশ নেওয়া ছবি, পরিচালক, অভিনেতা-অভিনেত্রীদের খবর। প্রচারিত হবে দুপুর ১টা ৩০ মিনিটে।

 

২৪

কালারস চ্যানেলে চলছে টিভি সিরিজ ‘২৪’-এর দ্বিতীয় সিজন। জয় সিং রাঠোর আর আগের মতো নেই। নতুন সিজনে তিনি মাদকাসক্ত। মায়ের হত্যাকাণ্ডের পেছনে বাবার হাত আছে মনে করে ছেলে বীর সিং। এই সিরিজেও অভিনয় করেছেন অনিল কাপুর। সঙ্গে আছেন সাক্ষী তানওয়ার, তিসকা চোপড়া, আশীষ বিদ্যার্থী প্রমুখ। প্রচারিত হবে রাত ৯টা ৩০ মিনিটে।


মন্তব্য