kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।

টিভি হাইলাইটস

৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

লাক ভেলকি লাখ

আজ থেকে

লাক ভেলকি লাখ

চ্যানেল আইতে আজ শুরু হচ্ছে গেম শো ‘কোকোমো লাক ভেলকি লাখ’। প্রতি বুধ ও শুক্রবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রচারিত হবে এই শো।

সঞ্চালনায় নায়ক রিয়াজ ও অভিনেত্রী সোহানা সাবা। এতে যে কেউ অংশ নিতে পারেন। শুধু ভাগ্য সহায় হলেই তিনটি রাউন্ড শেষে একজন প্রতিযোগী জিতে নিতে পারবেন এক লাখ টাকা।

 

হাউ কাউ শো

নতুন ভূমিকায় পর্দায় হাজির হয়েছেন মডেল-অভিনেত্রী তাসনুভা এলভিন। ‘প্রাণ আপ প্রেজেন্টস হাউ কাউ শো’ নামে সাত পর্বের একটি কমেডি অনুষ্ঠান উপস্থাপনা করছেন এই লাক্স তারকা। কোরবানির হাটে গিয়ে গরু কেনার আনন্দ ও বিড়ম্বনা নিয়ে এ অনুষ্ঠান। বিভিন্ন সেগমেন্টে অংশ নেবেন অভিনয়শিল্পী মীর সাব্বির, সুমন পাটোয়ারী, শখ, নোভা, কণ্ঠশিল্পী হায়দার হোসেন, আরজে রাজু, শামীম আহমেদ ও হিরো আলম। ৬ থেকে ১২ সেপ্টেম্বর প্রতিদিন সন্ধ্যা ৬টায় আরটিভিতে প্রচারিত হবে এটি।

 

ইনসাইড নাইন ইলেভেন

১৯৭৯ সালে আফগানিস্তানে সোভিয়েত আগ্রাসনের জের ধরেই আল-কায়েদা ও ওসামা বিন লাদেনের উত্থান। আফগানিস্তানে আল-কায়েদার উত্থান ও নাইন- ইলেভেনের নেপথ্য কাহিনী নিয়ে ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলের ডকুমেন্টারি ‘ইনসাইড নাইন ইলেভেন’। দেখা যাবে আজ রাত ১১টা ৩০ মিনিটে।

 

ওয়াকিং দ্য হিমালয়

ব্রিটিশ সেনাবাহিনীর অফিসার লেভিস উড। তার প্রায় ১৭০০ মাইল পর্বতমালার দুর্গম অভিযান নিয়ে ডিসকভারি চ্যানেলের তথ্যচিত্র ‘ওয়াকিং দ্য হিমালয়’। দেখা যাবে আজ দুপুর ১২টা ৩০ মিনিটে।


মন্তব্য