kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।

টিভি হাইলাইটস

৪ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

ইত্যাদি

‘ইত্যাদি’র পুনঃপ্রচার

বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে রাত ১০টার ইংরেজি সংবাদের পর পুনঃপ্রচার করা হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। ২০১০ সালের জুলাই মাসে এই পর্বটি ধারণ করা হয় মানিকগঞ্জের বালিয়াটি জমিদারবাড়ির সামনে।

অনুষ্ঠানে মোহাম্মদ রফিকউজ্জামানের কথা ও আলী আকবর রূপুর সুরে গান পরিবেশন করবেন ফোকসম্রাজ্ঞী মমতাজ। বর্ষা নিয়ে একই গীতিকার-সুরকারের গানে কণ্ঠ দেবেন সামিনা চৌধুরী। দর্শক পর্বে মানিকগঞ্জের মানিকদের নিয়ে গাইবেন আগুন। থাকবে নিয়মিত পর্ব মামা-ভাগ্নে, নানি-নাতি, চিঠিপত্র এবং কয়েকটি বিদ্রূপাত্মক নাট্যাংশ। ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনায় হানিফ সংকেত।

 

আমি আর মা

আরটিভিতে রাত ৯টা ৫০ মিনিটে রয়েছে সেলিব্রিটি শো ‘আমি আর মা’। এ পর্বের অতিথি মডেল-অভিনেত্রী সাফা কবির ও তাঁর মা। অনুষ্ঠানে সাফার মা জানাবেন মেয়ের ছোট থেকে বড় হওয়ার গল্প। সাফা শোনাবেন মাকে নিয়ে নানা স্মৃতিকথা। দেখানো হবে সাফার ছোটবেলার ছবি ও ভিডিও ফুটেজ। থাকবে আরো বেশ কিছু সেগমেন্ট। উপস্থাপনায় তানিয়া আহমেদ।

 

ইট স্ট্রিট

১২ মিটারের একটি ট্রাক বিশ্বের ঐতিহ্যবাহী খাবার নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়ায়। আগের প্রজন্ম থেকে এই প্রজন্মের সবার পছন্দের খাবার থাকে ট্রাকটিতে। ফোনেও অনেকে খাবার অর্ডার করতে পারেন। এমনই আয়োজন নিয়ে ফক্স লাইফের অনুষ্ঠান ‘ইট স্ট্রিট’। দেখা যাবে বিকেল ৪টা ৩০ মিনিটে।

 

টেন ডেডলিয়েস্ট স্নেকস

হাজার রকমের সাপ রয়েছে পৃথিবীতে। সমুদ্র, জঙ্গল আর মরুভূমিতে দেখা যায় এসব বৈচিত্র্যময় সাপ। কোনোটা আকারে বড়, কোনাটায় আবার রয়েছে তীব্র বিষ। পৃথিবীর সবচেয়ে বিষধর ১০ সাপ নিয়ে এনিম্যাল প্লানেটের অনুষ্ঠান ‘টেন ডেডলিয়েস্ট স্নেকস’। দেখা যাবে রাত ১০টা ৩০ মিনিটে।


মন্তব্য