kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।

চলচ্চিত্র

২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



চলচ্চিত্র

বন্ধু যখন শত্রু : অভিনয়ে শাকিব খান, পূর্ণিমা, রাজীব, সাদেক বাচ্চু। পরিচালক আজিজুর রহমান বুলি। দুপুর ১২টা ১৫ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : কামরান-ইমরান দুই বন্ধু। ঢাকায় মেসে থেকে চাকরি খুঁজে বেড়ায়।

কামরান এক লাখ টাকার লটারি জিতে নেয়। বন্ধু ইমরানকে সেই টাকায় বিদেশে পাঠায়। তাদের মধ্যে আর কোনো যোগাযোগ থাকে না। তাদের সন্তান জীবন ও প্রিয়ার শত্রুতার কারণে দুই যুগ পর তাদের আবার দেখা হয়।

 

দেয়া নেয়া : অভিনয়ে উত্তম কুমার, তরুণ কুমার, লিলি চক্রবর্তী, তনুজা। পরিচালক সুনীল বন্দ্যোপাধ্যায়। দুপুর ১২টা, ডিডি বাংলা।

গল্পসূত্র : বিত্তবান ঘরের সন্তান বি কে রায়, ভালোবাসে গাইতে। গানের জন্য বাড়ি ছাড়ে। ঘটনাচক্রে কলকাতায় বাবার বন্ধুর বাড়িতে জোটে ড্রাইভারের চাকরি। অভিজিৎ ছদ্মনামে রেডিওতে গান করে। ওদিকে মালিকের মেয়ে সুচরিতা ভালোবাসে তার গান।

 

হাউসফুল : অভিনয়ে অক্ষয় কুমার, দীপিকা পাড়ুকোন, হৃতেশ দেশমুখ। পরিচালক সাজিদ খান। দুপুর ১২টা ৪০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : নিজেকে অপয়া ভাবে আরুশ। বাসর রাতেই স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। পরে স্যান্ডির সঙ্গে তার প্রেম হয়। মেজর কৃষ্ণা লন্ডন আসে বোন স্যান্ডির সঙ্গে দেখা করতে। সাবেক গার্লফ্রেন্ড পূজারও ভাই কৃষ্ণা। আরুশ ধরা পড়ে যায় কৃষ্ণার কাছে। এবারও বুঝি হাতছাড়া হয়ে যাবে প্রেমিকা!

 

দ্য ডে দি আর্থ স্টুড স্টিল : অভিনয়ে কিয়ানু রিভস, জেনিফার কনেলি। পরিচালক স্কট ডেরিকসন। সন্ধ্যা ৭টা ১০ মিনিট, স্টার মুভিজ।

গল্পসূত্র : বিজ্ঞানী হেলেনকে সামরিক সুবিধা দেওয়া হয়। এমন সময় ভিনগ্রহের মহাকাশযান নামে নিউ ইয়র্কে। বিশালদেহী এলিয়েন ক্লাটু। রাজনৈতিক সিদ্ধান্তে তাকে হত্যা করা হবে। কিন্তু হেলেন লক্ষ করে, সে পৃথিবীর ক্ষতি করতে আসেনি।


মন্তব্য