kalerkantho

টিভি হাইলাইটস

৩ এপ্রিল, ২০১৬ ০০:০০



টিভি হাইলাইটস

লাইফ ইন আ মেট্রো

লাইফ ইন আ মেট্রো

এটিএন বাংলায় রাত ৯টা ২০ মিনিটে রয়েছে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘লাইফ ইন আ মেট্রো’। রচনায় রুদ্র মাহফুজ, পরিচালনায় বি ইউ শুভ। অভিনয়ে শর্মিলী আহমেদ, দিতি, শহীদুজ্জামান সেলিম, অরুণা বিশ্বাস, অপূর্ব, নিরব, নাঈম, তানভীর, ইমি, তমালিকা, হীরা, রুমা প্রমুখ।

 

টি-২০ বিশ্বকাপ নিয়ে আয়োজন

টি-২০ বিশ্বকাপ ক্রিকেটের ফাইনাল আজ। সন্ধ্যা সাড়ে ৭টায় এই ম্যাচে মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড। সরাসরি দেখানোর পাশাপাশি ম্যাচটি নিয়ে তিনটি অনুষ্ঠান প্রচার করবে জিটিভি। ম্যাচ শুরুর আগে ও পরে বিশেষ টক শো ‘ক্রিকেট এক্সট্রা’। রাত ১১টায় রয়েছে ‘ক্রিকেট ম্যানিয়া’। এ অনুষ্ঠান দুটিতে খেলার বিভিন্ন দিক নিয়ে কথা বলবেন সাবেক ক্রিকেট তারকারা। রাত ১২টায় রয়েছে ম্যাচের গুরুত্বপূর্ণ অংশ নিয়ে ‘ক্রিকেট হাইলাইটস’। উপস্থাপনায় মারিয়া নূর, সামিয়া আফরিন ও শ্রাবণ্য তৌহিদা।  

 

স্টোরেজ ওয়ারস

স্টোরে পড়ে থাকা পরিত্যক্ত মালামাল কিনে লাভের মুখ দেখা খানিকটা বাজি ধরার মতো। আগে থেকে আন্দাজ করা বেশ মুশকিল। এখানে ভাগ্য প্রাধান্য দিলেও অভিজ্ঞতাটাও কাজে লাগাতে হয়। হয়তো কপাল ভালো হলে পেয়ে যেতে পারেন লাখ টাকার মালামাল। স্টোরে মাল কেনার ওপর নির্মিত রিয়ালিটি শো ‘স্টোরেজ ওয়ারস’ দেখা যাবে সকাল ১০টা ৩০ মিনিটে, হিস্ট্রি চ্যানেলে।

 

ফুড সাফারি

দক্ষিণ যুক্তরাষ্ট্র থেকে ক্যালিফোর্নিয়া—বিস্তৃত এই এলাকার মানুষের খাদ্যাভ্যাস, পছন্দের খাদ্য ও তা তৈরির উপাদান নিয়ে এই অনুষ্ঠান। কেন খাদ্যগুলো এই এলাকার মানুষের পছন্দের শীর্ষে, পেছনের নানা তথ্য তুলে ধরা হয় ‘ফুড সাফারি’ অনুষ্ঠানে। দেখা যাবে ফক্স লাইফে রাত ৯টা ৩০ মিনিটে।


মন্তব্য