kalerkantho

শুক্রবার । ২০ জানুয়ারি ২০১৭ । ৭ মাঘ ১৪২৩। ২১ রবিউস সানি ১৪৩৮।


‘বালিকাবধূ’র আত্মহত্যা

রংবেরং ডেস্ক   

৩ এপ্রিল, ২০১৬ ০০:০০



‘বালিকাবধূ’র আত্মহত্যা

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকাবধূ’র আনন্দি আর নেই। জনপ্রিয় এই বাঙালি অভিনেত্রীর নাম প্রত্যুষা ব্যানার্জি। শুক্রবার মুম্বাইয়ের বাসা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। আন্ধেরির কোকিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, আত্মহত্যা করেছেন প্রত্যুষা। তাঁর এই আকস্মিক মৃত্যুতে ভারতের টেলিভিশন ও চলচ্চিত্রে এখন শোকের আবহ।

২৪ বছর বয়সী প্রত্যুষার জন্ম জামশেদপুরে। অভিনয়ে ক্যারিয়ার গড়তে পাড়ি জমান মুম্বাইয়ে। ‘বালিকাবধূ’, ‘হাম হ্যায় না’, ‘কুমকুম ভাগ্য’, ‘মন মে হ্যায় বিশ্বাস’, ‘শ্বশুরাল সিমার কা’সহ বেশ কয়েকটি জনপ্রিয় টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। অংশ নিয়েছেন রিয়ালিটি শোতেও—‘ঝলক দিখলা যা’, ‘বিগ বস ৭’, ‘পাওয়ার কাপল’।

ধারণা করা হচ্ছে, প্রত্যুষার আত্মহত্যার পেছনে রয়েছেন প্রেমিক রাহুলরাজ সিং। কিছুদিন আগে পত্রিকায় খবর প্রকাশ, অন্য একজনের সঙ্গে বাগদান হয়েছে রাহুলের। হোয়াটস অ্যাপে প্রত্যুষার সর্বশেষ স্টেটাসে লেখা, ‘মার কে ভি মুহ না মুঝসে মোড় না। ’ এরই মধ্যে রাহুলকে এক দফা জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ।


মন্তব্য